আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা «» নতুন বাংলাদেশ বিনির্মানে বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: ইলিয়াসপত্নী «» শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি «» সমন্বয়ক সেজে নিরপরাধ মানুষের বিরুদ্ধে মামলার অভিযোগ: প্রতিবাদে মানববন্ধন





জগন্নাথপুর মাদ্রাসা শিক্ষক সমিতি ও সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে ফেনী ও নোয়াখালীতে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর মাদ্রাসা শিক্ষক সমিতি, প্রবাসী ও আমরা সুনামগঞ্জবাসীর পক্ষ থেকে ফেনী ও নোয়াখালীতে বন্যা দুর্গত এলাকায় প্রায় ৫ শতাধিক পরিবারে মধ্যে নগদ অর্থসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৭,৮ সেপ্টেম্বর বন্যা দুর্গত মানুষের মধ্যে আমরা সুনামগঞ্জবাসী’র পক্ষ থেকে ও জগন্নাথপুর মাদরাসা শিক্ষক সমিতি’র যৌথ বন্টন পরিচালনায় সৈয়দপুরসহ বিভিন্ন এলাকার কৃতি সন্তান যুক্তরাজ্য ও যুক্তরাষ্ট্রে বসবাসরত এবং কিদিরমিনস্টার শহরে বসবাসরত সৈয়দপুরের দানবীরদের মাধ্যমে প্রাপ্ত অর্থ এবং মাদরাসা শিক্ষক সমিতি, জগন্নাথপুর’র শিক্ষক-কর্মচারী ও সমিতির বরাদ্দকৃত অর্থ দিয়ে প্রায় ৫০০শতাধিক পরিবারে মধ্যে খাদ্য সামগ্রী (চাল, ডাল, তৈল, পিয়াজ, আলু, লবন ও অরস্যালাইন) এবং নগদ অর্থ প্রদান করা হয়েছে।

 

 

ক্ষতিগ্রস্থ পরিবারসমূহে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে ছিলেন, জগন্নাথপুর মাদ্রাসা শিক্ষক সমিতি’র সভাপতি অধ্যক্ষ ড. মাওলানা মোহাম্মদ মঈনুল ইসলাম পারভেজ, সহ-সভাপতি মাওলানা মখছুছুল করীম চৌধুরী, জগন্নাথপুর মাদ্রাসা শিক্ষক সমিতি’র সাধারন সম্পাদক হাফিজ মাওলানা অধ্যক্ষ ড. সৈয়দ রেজওয়ান আহমদ, সুনামগঞ্জের বিভিন্ন এলাকা থেকে মাওলানা মোঃ আব্দুল কাইয়ুম, মোঃ মুমিনুল ইসলাম, হাফিজ মোঃ নাঈম আহমদ, হাফিজ মোঃ শফি আহমদ, একরামুল ইসলাম প্রমূখ।

 

বন্টন কাজে সার্বিক সহযোগিতা করেন, সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদ্রাসার সাবেক ছাত্র দি ইবনে সিনা ফার্মাসিউটিক্যালস ইন্ডাস্ট্রি পি এল সি
এস আর, ফেনী ডিপো’র কর্মরত মোঃ ফায়সল আহমদ।

 

এদিকে গত ২৫ আগস্ট আমরা সুনামগঞ্জবাসী’র পক্ষ থেকে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ১০নং বাতিসা ইউনিয়নের বন্যার পানিতে প্রায় বিলীন হয়ে যাওয়া (রিমুভ এলাকার) কয়েকটি গ্রাম (সোনাপুর, দেবিপুর, উল্লাপাড়া, ডলবা, দৈয়ারা ও বশকরা) এলাকায় ক্ষতিগ্রস্থদের নগদ অর্থ বিতরণ করা হয়। বিতরণ কার্যক্রমে ছিলেন অধ্যক্ষ ড. সৈয়দ রেজওয়ান আহমদ, মাওলানা তৈয়বুর রহমান, মাওলানা ইলিয়াস আহমদ, মমিনুল ইসলাম প্রমূখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ