আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা «» নতুন বাংলাদেশ বিনির্মানে বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: ইলিয়াসপত্নী «» শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি «» সমন্বয়ক সেজে নিরপরাধ মানুষের বিরুদ্ধে মামলার অভিযোগ: প্রতিবাদে মানববন্ধন





প্রবাসীর বাড়িতে হামলা-ভাংচুর

নিজস্ব প্রতিবেদক :: দুবাই প্রবাসী ফাহমিদা আক্তার সাথী (২০) নামের এক অসহায় নারীর বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে দূষ্কৃতিকারীরা। শনিবার (১৫ সেপ্টেম্বর) দিবাগত রাতে মৌলভীবাজারের কমলগঞ্জে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় ফাহমিদা আক্তার সাথী বাদী হয়ে রোববার সকালে ৩ জনের নামোউল্লেখ করে কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

অভিযুক্তরা হলেন মফিজ মিয়ার ছেলে ফারুক মিয়া, রুসন আলীর ছেলে হাফিজ মিয়া ও মৃত ইয়াকুব উল্ল্যার ছেলে ইসাক মিয়া।

অভিযোগ সুত্রে জানা যায়, পুর্বশত্রুতার জের ধরে ঘটনার দিন রাতে বিবাদীরা দেশীয় অস্ত্র নিয়ে দলবদ্ধ হয়ে ফাহমিদা আক্তার সাথীর বসতবাড়ীতে এসে অশ্লীলভাবে গালিগালাজ করে। দীর্ঘদিন থেকে বিভিন্ন অযুহাতে ভু-সম্পত্তি দখলের উদ্দেশ্যে বাড়িতে হামলা ও প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। ঘটনার দিন বাদীরা প্রতিবাদ করায় বিবাদীরা উত্তেজিত হয়ে ঘরের যাবতীয় আসবাবপত্রসহ ঘর ভাংচুর করে। এ সময় তাদের চিৎকারে ঘটনাস্থলে এগিয়ে আসলে বিবাদীরা প্রাণনাশের হুমকি দিয়ে চলে যায়।

ফাহমিদা আক্তার সাথী জানান, আমার স্বামী বিদেশ থাকেন। তাদের ভয়ে বাড়িতে থাকতে পারি না। প্রাণের ভয়ে আমার শিশু সন্তানকে নিয়ে বাপের বাড়িতে চলে আসি। আমার বাড়ি ঘর ভাংচুরের ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছি। বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন।

স্থানীয় প্রতিবেশী তছকির মিয়া ও ইসরাব মিয়া বলেন, আসামীরা খুব খারাপ লোক। তারা বিভিন্ন সময় জায়গা দখল করতে চায়। হামলাকারীদের ভয়ে বাপের বাড়িতে থাকতে হচ্ছে। আমরা তাদের শাস্তি দাবি করছি।

অভিযুক্ত আসামীদের মোটোফোনে একাধিবার যোগাযোগ করার চেষ্টা করলেও পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল মুমিন জানান, আমাকে অভিযোগকারী ফাহমিদা আক্তার সাথী ফোনে বিষয়টি জানিয়েছেন।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল আলম জানান, ঘর ভাংচুরের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ