আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা «» নতুন বাংলাদেশ বিনির্মানে বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: ইলিয়াসপত্নী «» শান্তিগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ, অপসারণ দাবি «» সমন্বয়ক সেজে নিরপরাধ মানুষের বিরুদ্ধে মামলার অভিযোগ: প্রতিবাদে মানববন্ধন





ব্রিজ নির্মাণে অনিয়ম বন্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: ব্রিজ-কালভার্ট নির্মাণে অনিয়মে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সুনামগঞ্জের ছাতক ও দোয়ারাবাজার উপজেলার জোড়াপানি-নরসিংপুর সড়কের সিঙ্গেরকাছ এলাকার ব্রিজ ভেঙে যান চলাচল বন্ধ থাকায় দীর্ঘদিন ধরে সীমাহীন দুর্ভোগের শিকার ছাতক ও দোয়ারাবাজার উপজেলার কয়েক হাজার মানুষ। দীর্ঘ প্রতিক্ষার পর নতুন ব্রিজের কাজ শুরু হলেও নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে ব্রিজের নির্মাণকাজ চালিয়ে যাচ্ছেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, দোয়ারাবাজার উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, সাবেক ইউপি সদস্য আয়াজুর রহমান, ছাতকের নোয়ারাই ইউপি সদস্য মছব্বির আলী, মতক্কিন খাঁন, তাজির মিয়া, নরসিংপুর সিএনজি চালিত অটোরিকশা শ্রমিক সমিতির সভাপতি আলী আকবর, আজির মিয়া, তাজির মিয়া মুহরি, আব্দুল করিম চন্দন, মস্তাব আলী, আছমান আলী, আব্দুন নুর, আবিদ রনি, তোফায়েল খাঁন বিপন, জামাল উদ্দিন, ফখর উদ্দিন, খসরু মিয়া প্রমুখ।

 

জানাগেছে, সাময়িক চলাচলের জন্য মাটি ভরাট করে ক্ষুদ্র পরিসরে যে বিকল্প বাঁধ দেওয়া হয়েছে তাতে সিএনজি, ব্যাটারী চালিত অটো রিকশাসহ ছোটখাটো যানবাহন চলাচল ব্যহত হচ্ছে। এতে ভোগান্তিতে পড়েছেন ছাতকের নোয়ারাই ও দোয়ারাবাজারের নরসিংপুর ইউনিয়নের ক্ষুদে শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণি পেশার কয়েক হাজার মানুষ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ