আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের «» লন্ডনে অবৈধ অভিবাসী ধরার ঘোষণায় বাংলাদেশি কমিউনিটিতে উদ্বেগ «» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা «» নতুন বাংলাদেশ বিনির্মানে বিএনপির নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে: ইলিয়াসপত্নী





নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের

নিজস্ব প্রতিবেদক :: এশার নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না সিলেটের দক্ষিণ সুরমা থানার পুলিশ সদস্য (কনস্টেবল) জহিরুল হকের। ট্রেনের নিচে কাটা পড়ে প্রাণহানী ঘটেছে তাঁর। বুধবার রাত সোয়া ৯টার দিকে দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। চট্রগ্রামগামী উদয়ন এক্সপ্রেসের নিচে কাটা পড়ে তিনি মারা যান। মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন তাঁর ছেলে রাশেদুল হাসান রাজু। নিহত জহিরুল হক সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার মাটিয়ারবহর গ্রামের বাসিন্দা। তিনি দক্ষিণ সুরমার শিববাড়ি বন্দরঘাট এলাকার উস্তার মিয়ার বাসায় ভাড়া থাকতেন।

রাজু জানান, তার বাবা জহিরুল হক এশার নামাজ পড়ার জন্য শিববাড়ি আহলে সুন্নাত জামে মসজিদে যান। নামাজ পড়ে বাসায় ফেরার পথে ট্রেনের নিচে কাটা পড়ে ঘটনাস্থলে মারা যান।

খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা ও জিআরপি থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ময়নাতদন্তের জন্য লাশ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ