আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» শান্তিগঞ্জে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ «» মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের «» লন্ডনে অবৈধ অভিবাসী ধরার ঘোষণায় বাংলাদেশি কমিউনিটিতে উদ্বেগ «» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা





সাবেক এমপি বাদলের কবরে আগুন, ভাঙচুর

ডেস্ক রিপোর্ট :: চট্টগ্রামের বোয়ালখালীতে জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাবেক কার্যকরী সভাপতি ও সংসদ সদস্য মইন উদ্দীন খান বাদলের কবরে আগুন ধরিয়ে দিয়েছে একদল দুর্বৃত্ত। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বিকেল ৩টার দিকে বোয়ালখালী উপজেলার সারোয়াতলী গ্রামে আহমদুল্লাহ খান বাড়ির পারিবারিক কবরস্থানে একদল দুর্বৃত্ত গাড়ি নিয়ে এসে এ ঘটনা ঘটিয়েছে।খবর পেয়ে পরে  ঘটনাস্থলে গেছে বোয়ালখালী থানা পুলিশ।

 

প্রত্যক্ষদর্শীরা জানান, লাল রঙের একটি মাইক্রোবাস ও কয়েকটি মোটরসাইকেলে এসে দুর্বৃত্তরা শুরুতে বাদলের কবরে ভাংচুর চালায়। এরপর সেখানে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেয়।

 

মইন উদ্দীন খান বাদলের স্ত্রী সেলিনা খান ফেসবুকে লিখেন, ‘কতিপয় সন্ত্রাসী মঙ্গলবার দুপুরে গাড়ি নিয়ে এসে মইন উদ্দীন খান বাদলের পৈতৃক ভিটার কবরে ভাঙচুর ও আগুন ধরিয়ে দেয়। …এখন কবরেও মানুষ শান্তিতে থাকতে পারবে না।’

 

ক্ষোভ জানিয়ে তিনি বলেন, ‘একটি নিরপেক্ষ সরকারের আমলে যদি মানুষ কবরেও শান্তিতে থাকতে না পারে, তাহলে আমরা কোথায় যাব? আমি এই ঘটনার সুষ্ঠু তদন্ত ও বিচার দাবি করছি। বাদল কখনো কোনো দুর্নীতির সঙ্গে ছিলেন না। তার কোনো বদনাম নেই। তিনি একজন বীর মুক্তিযোদ্ধা।

 

প্রসঙ্গত,  মইন উদ্দীন খান বাদল ২০১৯ সালের ৭ নভেম্বর মারা যান। তিনি চট্টগ্রাম-৭ ও চট্টগ্রাম-৮ আসনের সাংসদ ছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদের কার্যকরী সভাপতি ছিলেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ