আজ, , ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» শান্তিগঞ্জে নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে পাগলা সরকারি মডেল হাইস্কুল এন্ড কলেজ «» মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা, প্রাণ গেল যুবকের «» লন্ডনে অবৈধ অভিবাসী ধরার ঘোষণায় বাংলাদেশি কমিউনিটিতে উদ্বেগ «» সিলেট জেলা যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা «» শহীদদের নিয়ে মামলার নামে দেশে ব্যবসা শুরু হয়েছে : সারজিস আলম «» সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ «» নামাজ পড়ে বাসায় যাওয়া হলো না পুলিশ সদস্যের «» ‘বিমানযাত্রার মতো সুস্থ থাকলে খালেদা জিয়াকে বিদেশে নেওয়া হবে’ «» গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা





সিলেট জেলা ও মহানগর যুবদলের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ডেস্ক রিপোর্ট :: জাতীয়তাবাদী যুবদল সিলেট জেলা ও মহানগর শাখার পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। যুবদলের সভাপতি আব্দুল মোনায়েম মুন্না ও সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়ন যুবদল সিলেট জেলা শাখার ২৯১ সদস্য বিশিষ্ট ও সিলেট মহানগর শাখার ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি বুধবার অনুমোদন করেছেন।

 

যুবদলের দপ্তর সম্পাদক নূরুল ইসলাম সোহেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুমতিক্রমে কেন্দ্রীয় দপ্তর সেল থেকে প্রকাশ করা হলো।

 

সিলেট জেলা যুবদলের ২৯১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির সভাপতি হয়েছেন অ্যাডভোকেট মোমিনুল ইসলাম মোমিন এবং সাধারণ সম্পাদক হয়েছেন মোহাম্মদ মকসুদ আহমদ। সিলেট মহানগর যুবদলের সভাপতি হয়েছেন শাহনেওয়াজ বখত চৌধুরী তারেক এবং সাধারণ সম্পাদক হয়েছেন মির্জা মো. সম্রাট হোসেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ