আজ, , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সৈয়দপুরে পিতার ২০০ কোটি টাকার সম্পত্তিতে ঠাঁই মিলছে না মেয়েদের «» দুই পক্ষের সংঘর্ষে আ.লীগ কর্মীসহ ২ যুবক নিহত «» তোফাজ্জল হত্যায় বহিষ্কার হচ্ছেন ঢাবির ৮ ছাত্র «» “কওমি শিক্ষার্থীদের বিসিএসে অংশ নেওয়ার সুযোগ না দেওয়া বৈষম্য” «» শিক্ষকদের শপথ পাঠ করানোর ঘটনায় ক্ষমা চাইলেন সমন্বয়করা «» কিশোরী ধর্ষণ ও অপহরণ মামলায় দুই আসামি গ্রেফতার «» শান্তিগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» শান্তিগঞ্জে ‘আব্দুন নূর চেয়ারম্যান স্মৃতি প্রাথমিক মেধা বৃত্তি’র উদ্যোগ, পরীক্ষা ৩০ নভেম্বর «» সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গ্রেফতার, জেল হাজতে প্রেরণ, মুক্তির দাবীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ «» ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে





দুই গ্রামের সংঘর্ষে পুলিশসহ আহত ৪০

ডেস্ক রিপোর্ট :: দুই পক্ষের গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে চারজন পুলিশ সদস্যসহ অন্তত ৪০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় সংঘর্ষের এ ঘটনা ঘটে। পরে সংশ্লিষ্ট থানা থেকে পুলিশ গিয়ে লাঠিচার্জ ও রাবার বুলেট ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয় সূত্র জানায়, ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার ফান্দাউক এলাকায় বৈশাখী মেলা চলছে। এ উপলক্ষে আশপাশের এলাকা থেকে লোকজন আসেন। মঙ্গলবার বিকেলে পাশের হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার মুড়াকরি গ্রামের এক যুবকের সঙ্গে ফান্দাউকের এক যুবকের কথা কাটাকাটি হয়। বিষয়টি তাৎক্ষণিকভাবে মীমাংসাও করে দেওয়া হয়। তবে সন্ধ্যায় দুই পক্ষের সীমানার একটি মাঠে শত শত লোক দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক থেকে পাওয়া এক ভিডিওতে দেখা যায় ব্যাটারিচালিত অটোরিকশায় করে ইট পাটকেল আনা হয়।

এ বিষয়ে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সোহাগ রানা জানান, দুই গ্রামের দুইজনের মধ্যে তুচ্ছ ঘটনার জের ধরে সংঘর্ষ হয়। তবে তাৎক্ষণিকভাবে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আনে। পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে ২২ রাউন্ড টিয়ারগ্যাস নিক্ষেপ করা হয়েছে। এ ঘটনায় এসআই শওকতসহ চার পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ