আজ, , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সৈয়দপুরে পিতার ২০০ কোটি টাকার সম্পত্তিতে ঠাঁই মিলছে না মেয়েদের «» দুই পক্ষের সংঘর্ষে আ.লীগ কর্মীসহ ২ যুবক নিহত «» তোফাজ্জল হত্যায় বহিষ্কার হচ্ছেন ঢাবির ৮ ছাত্র «» “কওমি শিক্ষার্থীদের বিসিএসে অংশ নেওয়ার সুযোগ না দেওয়া বৈষম্য” «» শিক্ষকদের শপথ পাঠ করানোর ঘটনায় ক্ষমা চাইলেন সমন্বয়করা «» কিশোরী ধর্ষণ ও অপহরণ মামলায় দুই আসামি গ্রেফতার «» শান্তিগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» শান্তিগঞ্জে ‘আব্দুন নূর চেয়ারম্যান স্মৃতি প্রাথমিক মেধা বৃত্তি’র উদ্যোগ, পরীক্ষা ৩০ নভেম্বর «» সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গ্রেফতার, জেল হাজতে প্রেরণ, মুক্তির দাবীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ «» ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে





দুই পক্ষের সংঘর্ষে আ.লীগ কর্মীসহ ২ যুবক নিহত

ডেস্ক রিপোর্ট :: সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন, নাসির (৩০) ও মুন্না (২২)। ঘটনাটি ঘটেছে রাজধানীর মোহাম্মদপুরে। এর মধ্যে নাসির ৩৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী বলে জানা গেছে। সংঘর্ষের পর মুন্নাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে এবং নাসিরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

নাসিরকে হাসপাতালে নিয়ে আসা শাওন আহমেদ বলেন, সাদেক খান আড়তের সামনে থেকে তিন রাস্তার মোড়ে যাওয়ার সময় ধারালো অস্ত্র নিয়ে একটি গ্রুপ দৌড়াদৌড়ি করছিল। তখন তারা পেছন থেকে এলোপাতাড়ি কোপানো শুরু করে নাসিরকে।
তিনি আরও বলেন, আমরা যাওয়ার সময় ওইখানে দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল। কী কারণে দুই গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া চলছিল তা বলতে পারছি না। নাসির হাজারীবাগ থানার ৩৪ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের একজন কর্মী ছিল। সে রাজমিস্ত্রির কাজ করত।
বিষয়টি নিশ্চিত করে মোহাম্মদ পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান বলেন, মোহাম্মদপুরের বুদ্ধিজীবীর সাদেক খান আড়তের পাশে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে মুন্না (২২) ও নাসির নামে দুইজন নিহতের খবর পেয়েছি। এদের মধ্যে মুন্না সোহরাওয়ার্দী হাসপাতালে এবং নাসির ঢাকা মেডিকেলে মারা যান।
এখানে ক্লিক করে শেয়ার করুণ