আজ, , ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» সৈয়দপুরে পিতার ২০০ কোটি টাকার সম্পত্তিতে ঠাঁই মিলছে না মেয়েদের «» দুই পক্ষের সংঘর্ষে আ.লীগ কর্মীসহ ২ যুবক নিহত «» তোফাজ্জল হত্যায় বহিষ্কার হচ্ছেন ঢাবির ৮ ছাত্র «» “কওমি শিক্ষার্থীদের বিসিএসে অংশ নেওয়ার সুযোগ না দেওয়া বৈষম্য” «» শিক্ষকদের শপথ পাঠ করানোর ঘটনায় ক্ষমা চাইলেন সমন্বয়করা «» কিশোরী ধর্ষণ ও অপহরণ মামলায় দুই আসামি গ্রেফতার «» শান্তিগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» শান্তিগঞ্জে ‘আব্দুন নূর চেয়ারম্যান স্মৃতি প্রাথমিক মেধা বৃত্তি’র উদ্যোগ, পরীক্ষা ৩০ নভেম্বর «» সাবেক পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান গ্রেফতার, জেল হাজতে প্রেরণ, মুক্তির দাবীতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের বিক্ষোভ «» ফিরে এলেন আগের খতিব, নামাজের আগে নাটকীয়তা বায়তুল মোকাররমে





কিশোরী ধর্ষণ ও অপহরণ মামলায় দুই আসামি গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :: দুই কিশোরী ধর্ষণ ও অপহরণের মামলায় দুজনকে গ্রেফতার করা হয়েছে।
বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ভোর রাতে মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের কামাসিদ এলাকা থেকে ধর্ষক জাহাঙ্গীর মিয়া ও অপর আসামি গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ছাত্তার গেইট এলাকা থেকে অপহরণকারী আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। পুলিশ সূত্রে জানা যায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) ধর্ষণের অভিযোগে জাহাঙ্গীর মিয়া (২৫) নামের এক ধর্ষককে গ্রেফতার করা হয়। তিনি মির্জাপুর এলাকার জহুর উদ্দিনের ছেলে।

 

ধর্ষিতা ভিকটিমের মা থাকেন বিদেশ, আর বাবা একটি বেসরকারি কোম্পানিতে চাকুরি করেন, সেই সুবাদে প্রতিবেশী জাহাঙ্গীর মেয়েটির ঘরে ঢোকে জোরপূর্বক তাকে ধর্ষণ করে। ধর্ষণকারী বিবাহিত ও ভিকটিমের সম্পর্কে চাচা হওয়ায় ভয়ে মেয়েটি ধর্ষণের ঘটনা গোপন রাখে। পরবর্তীতে মেয়েটি অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে নিয়ে পরীক্ষা করানোর পর পরিবারের সদস্যরা জানতে পারে সে ৪ মাসের অন্তঃসত্ত্বা। ধর্ষণের ঘটনার বিষয়টি ভিকটিমের বাবাকে জানালে তিনি থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

 

অপর এক ঘটনায় ৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭ টার দিকে কিশোরীকে (১৩) তার বাড়ি থেকে আলমগীর হোসেন (৩২), অপরাপর সহযোগিরা অপহরণ করে নিয়ে যায়। অপহরণকারী মৌলভীবাজার সদর থানার জ্যাকান্দি এলাকার মো. আলীম মিয়ার ছেলে।

এ ঘটনার পর ভিকটিমের চাচা মো. তাজুল ইসলাম বাদী হয়ে শ্রীমঙ্গল থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। তথ্য প্রযুক্তির সহায়তায় আসামির অবস্থান নির্ণয় করে বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার ছাত্তার গেইট এলাকা থেকে অপহরণকারী আলমগীর হোসেনকে গ্রেফতার করা হয়। এসময় অপহৃত ভিকটিমকে উদ্ধার করে ভোর রাতে শ্রীমঙ্গলে নিয়ে আসা হয়।

বিষয়টি নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ওসি (ভারপ্রাপ্ত) মো. আমিনুল ইসলাম বলেন, আসামিদের পৃথক মামলায় বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ