আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





ছাতকে নৈশ প্রহরীর হামলায় প্রধান শিক্ষিকা আহত

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকে দপ্তরী কাম নৈশ প্রহরীর হামলায় শঙ্করনি রানী দে নামের এক প্রধান শিক্ষিকা আহত হয়েছেন। গুরুতর আহত অবস্থায় থাকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে নিজ বিদ্যালয়ে। তিনি উপজেলার ভাতগাঁও ইউনিয়নের ভাতগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা।

 

জানা যায়, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শঙ্করনি রানী দে বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়াকে বিদ্যালয় পরিস্কারের কথা বললে সে ক্ষিপ্ত হয়ে উঠে।বিদ্যালয় পরিস্কার করা তার কাজ নয় বলে সে প্রধান শিক্ষিকার দিকে তেড়ে আসে। এ বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে ওই প্রধান শিক্ষিকাকে চেয়ার দিয়ে আঘাত করে রুবেল মিয়া। বিদ্যালয়ের অন্যান্য শিক্ষিকা নাসিরা বেগম, খাদিজা বেগম এ সময় তার হাত থেকে চেয়ার কেড়ে নিলেও সে আবারও লোহার রড় দিয়ে প্রধান শিক্ষিকার মাথায় আঘাত করে গুরুতর আহত করে। পরে রক্তাক্ত অবস্থায় বিদ্যালয়ের প্রধান শিক্ষিকাকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

বিদ্যালয়ের দপ্তরী কাম নৈশ প্রহরী রুবেল মিয়া ভাতগাঁও গ্রামের কাচা মিয়ার ছেলে। বিষয়টি নিয়ে উপজেলা শিক্ষকবৃন্দের মধ্যে ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করছে।বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা কর্মকর্তাকে তাৎক্ষনিক অবহিত করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ