আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক :: সারা দেশে কোটা সংস্কারের আন্দোলনে নেতাকর্মীদের উপর হামলা ও হত্যার প্রতিবাদে সুনামগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে স্কুল কলেজের সাধারণ শিক্ষার্থী ও জেলা ছাত্রদলে। শহরের পৃথক স্থানে এই কর্মসূচিতে কোটা আন্দোলনকারীদের প্রতি সমর্থন জানিয়ে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে পুলিশ ও ছাত্রলীগের হামলায় নিহত শিক্ষার্থীদের হত্যার নিন্দা ও প্রতিবাদ জানান। অনতিবিলম্ব কোটাপ্রথা বাতিলের সাথ সাথে হত্যার সাথে জড়িতদের সনাক্ত করে আইনের আওতায় নিয়ে আসতে সরকারের প্রতি দাবি জানান সাধারণ শিক্ষার্থী। দুপুর ১২ টায় শহরের হোসেন বখত চত্ত্বর থেকে বিক্ষোভ মিছিল বের করে বিহারি পয়েন্টে শেষ করে শিক্ষার্থীরা।।এসময় মিছিল থেকে ফেরার পথে সুমেল আহমদ নামের এক শিক্ষার্থীকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এই শিক্ষার্থীর বিরুদ্ধে পূর্বের একটি মামলা রয়েছে বলে জানিয়েছেন সদর থানার ওসি মো. খালেদ চৌধুরী।

অপরদিকে সকালে ১১ টায় শহরের পুরাতন বাস্ট্যান্ড এলাকায় জেলা ছাত্রদলের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল বের করলে পুলিশের বাঁধার মুখে বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা। এদিকে কোটাপ্রথা আন্দোলনের বিরুদ্ধে শহরে শোডাউন দিয়েছে জেলা ছাত্রলীগ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ