আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭

নিজস্ব প্রতিবেদক :: থানা পুলিশের অভিযানে ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে। বুধবার ও বৃহস্পতিবার রাতে সিলেটের ওসমানীনগর উপজেলার কুরুয়া বাজার, দয়ামীর, হবিগঞ্জ জেলার মিরপুর বাজার ও সিলেট জেলার দক্ষিণ সুরমার লাউয়াই এলাকা থেকে অভিযান চালিয়ে চোরাই সিএনজিসহ চুরির সাথে সম্পৃক্ত আন্তজেলা চোর চক্রের ৭ সদস্যকে আটক করা হয়।

উদ্ধারকৃত সিএনজি অটোরিকশার বাজার মূল্য প্রায় ২৫ লক্ষ টাকা বলে জানিয়েছে পুলিশ।

আজ শুক্রবার সকালে ওসমানীনগর থানায় প্রেস কনফারেন্স করে সাংবাদিকদের এসব তথ্য প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) আশরাফুজ্জামান পিপিএম।

 

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কুরুয়া বাজারে চোরাই সিএনজি অটোরিকশা ক্রয় বিক্রয় হওয়ার খবর পায় পুলিশ। উৎ পেতে সেখানে অভিযান চালিয়ে চোরাই গাড়ি ক্রয় বিক্রয়ের সাথে জড়িত থাকায় সুহেল মিয়া (২৭) রিমন মিয়া (২১)হাসান আহমদ (২৫)কে আটক করলেও ঘটনার সাথে জড়িত আরো ৪-৫জন ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এসময় ২টি সিএনজি অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

 

আটককৃতদের দেয়া তথ্যমতে বৃহস্পতিবার ভোরে হবিগঞ্জ জেলার মিরপুর বাজারের একটি গ্যারেজ তল্লাশী করে আরো ২টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়।

এসময় ওয়াহিদ মিয়া(২৮), আনিছ মিয়া (৩২) কে আটক করে বিকাল ৩টার দিকে সিলেট জেলার দক্ষিণ সুরমা থানার লাউয়াই এলাকায় আটক হাসান আহমদের মালিকানাধীন হাসান ডেটিং ইঞ্জিনিয়ারনিং ওয়ার্কসপসহ আশপাশ এলাকায় অভিযান চালিয়ে আরো ৩টি চোরাই সিএনজি গাড়ি উদ্ধার করা হয়। এসময় মিছির আলী (৩২) আব্দুল ওয়াদুদ সালমান (২৮)কে আটক করা হয়। বৃহস্পতিবার রাতে আটককৃতদের বিরুদ্ধে ওসমানীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ১১। আটককৃত একাধিক জনের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ রাশেদুল হক বলেন, দুইদিনে অভিযান চালিয়ে ৭টি চোরাই সিএনজি অটোরিকশা জব্দসহ চোরাই গাড়ি বেচাকেনা ও চোর চক্রের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। বিআরটিসি অফিসে খোঁজ নিয়ে গাড়ির মালিকানার বিষয়ে তথ্য নেয়া হবে। অভিযানকালে সিন্ডিকেটের কয়েকজন সদস্য পালিয়ে গেলেও তাদের গ্রেফতারে পুণরায় অভিযান অব্যাহত রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ