আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩

ডেস্ক রিপোর্ট :: ষষ্ঠ শ্রেণীর এক স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের ধারণকৃত ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে টাকা দাবি করে ধর্ষণকারীরা। পরে শুক্রবার যশোরের মনিরামপুর থানায় ওই ছাত্রীর দাদি বাদী হয়ে গণধর্ষণ ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আটকরা হলেন- ঝিকরগাছা উপজেলার খোষালনগর গ্রামের কার্তিক বিশ্বাসের ছেলে প্রান্ত বিশ্বাস (২২), মনিরামপুর উপজেলার ঝাঁপা গ্রামের ফজর গাজীর ছেলে আশরাফুল ইসলাম (২২) ও একই উপজেলার কোমলপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে শাওন হোসেন (১৯)।

জানা যায়, আটক আশরাফুল ইসলাম সম্প্রতি মালয়েশিয়া থেকে বাড়িতে আসে। আসার পর থেকেই ষষ্ঠ শ্রেণীর ওই স্কুলছাত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। এরই জের ধরে গত ২৭ জুন রাতে ফুসলিয়ে উপজেলার ঝাঁপা বাজারের একটি ঘরে ওই ছাত্রীকে নিয়ে আসে। রাত ৯টার দিকে ভুক্তভোগীকে জোর করে সিগারেট খাওয়ায়। একপর্যায় ওই ছাত্রীর ঘুমের ভাব এলে ইচ্ছার বিরুদ্ধে পালাক্রমে পাশবিক নির্যাতন চালায়।

এ সময় ওই পাশবিক নির্যাতনের ভিডিও ধারণ করা হয়। এরপর ধারণ করা ভিডিও নির্যাতনের শিকার ওই স্কুলছাত্রীর পরিবারের সদস্যদের মোবাইল ফোনে পাঠিয়ে টাকা দাবি করে। টাকা না দেওয়ায় ওই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হলে মুহূর্তেই তা ভাইরাল হয়।

এ ঘটনায় মনিরামপুর থানার ওসি (তদন্ত) পলাশ বিশ্বাস ও উপ-পরিদর্শক আতিকুজ্জামানসহ পুলিশের একটি দল অভিযান চালিয়ে জড়িত তিনজনকে আটক করেন। এ ব্যাপারে থানার ওসি এবিএম মেহেদী মাসুদ বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ