আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে প্রিজাইডিং অফিসারসহ গ্রেফতার- ২

এম. এম আতিকুর রহমান, মৌলভীবাজার থেকে :: মৌলভীবাজারের রাজনগরে উপজেলা পরিষদের নির্বাচনে বিভিন্ন কেন্দ্রে নানা অনিয়ম সহ জাল ভোটের মহড়া ছিল লক্ষনীয়। উপজেলার ৭ নং কামারচাক ইউনিয়নের পঞ্চানন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী দায়িত্ব পালনে অবহেলার অভিযোগে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার সহ চার জনের বিরুদ্ধে মামলা হয়। এ ঘটনায় দু’জনকে আটক করে আজ বুধবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার (২২ মে) রাজনগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং অফিসার সুপ্রভাত চাকমা বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।

নির্বাচন অফিস ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে অভিযুক্তদের বিরোদ্ধে বে-আইনি ভাবে বহিরাগতদের জাল ভোট প্রদানে সহযোগিতা, দায়িত্ব পালনে অবহেলা নির্বাচনে অন্যায় প্রভাব বিস্তার সহ নানাবিধ সবিস্তর অভিযোগ রয়েছে।
অভিযুক্তরা হলেন-প্রিজাইডিং অফিসার আকাশ দাস, সহকারি প্রিজাইডিং অফিসার মোঃ জাকির হোসেন, পোলিং এজেন্ট জাকির আহমদ ও আছমা বেগম।

রাজনগর থানার অফিসার ইনচার্জ আব্দুছ সালেক সাংবাদিকদের জানান, উপজেলা নির্বাহী অফিসার সুপ্রভাত চাকমা বাদী হয়ে নির্বাচনী দায়িত্ব পালনে অবহেলার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় বুধবার দু’জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ