আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত- ১৫

নিজস্ব প্রতিবেদক :: বিরোধপূর্ণ ফসলি জমি থেকে মাটি উত্তোলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারী পুরুষসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৬ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বৃহ¯পতিবার (১৬ মে) সকাল সাড়ে ৮টার দিকে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলার ধোপাঘাট গ্রামে এই ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের ধোপাঘাট গ্রামের সামনে থাকা ফসলি জমির মালিকানা নিয়ে ধোপাঘাট গ্রামের শফিকুল ইসলাম (৩৮) ও পনারকুড়ি গ্রামের আশেক আলীর (৬০) মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বৃহ¯পতিবার সকাল সোয়া আটটার দিকে শফিকুল ইসলাম তার লোকজন নিয়ে সেখান থেকে মাটি উত্তোলন করতে এই ফসলি জমিতে যান। খবর পেয়ে সকাল সাড়ে আটটার দিকে আশেক আলী তার লোকজন নিয়ে এসে এতে বাধা দেন। এ নিয়ে কথাকাটাকাটির এক পর্যায়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। সংঘর্ষে উজেলা খাতুন (৩০), রূপচাঁন মিয়া (২৮), তোতা মিয়া (৩২), হাবিবা বেগম (৩৫), নাবিয়া (৩২), সম্বু মিয়া (৪০)সহ ১৫জন আহত হন। স্থানীয় লোকজন আহত ৬জনকে সেখান থেকে উদ্ধার করে পাশের নেত্রকোণার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ওইদিনই ভর্তি করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ