আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





ছাতকে সাংবাদিককে হুমকি, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ ছাতকে তথ্য সংগ্রহের জেরে তাজিদুল ইসলাম নামের এক সাংবাদিককে ডিআইজি পরিচয়ে হুমকির অভিযোগ উঠেছে জমির আলীর বিরুদ্ধে। সে উপজেলার চরমহল্লা ইউনিয়নের কামরাঙ্গী গ্রামের বখতর আলীর ছেলে। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার ওসি বরাবরে মঙ্গলবার পৃথক দুটি অভিযোগ করেছেন সাংবাদিক তাজিদুল ইসলাম। তাজিদুল উপজেলার চরমহল্লা ইউনিয়নের কামরাঙ্গী গ্রামের রহমত আলীর ছেলে। সাংবাদিক তাজিদুল ইসলাম জাতীয় দৈনিক ভোরের চেতনা পত্রিকার বিশেষ প্রতিনিধি (সুনামগঞ্জ) হিসেবে কর্মরত আছেন।

দায়ের করা অভিযোগে উল্লেখ করা হয় গত পিআইসি প্রকল্প চরমহল্লা ইউপির কামরাঙ্গী গ্রামের ডুবন্ত বাঁধ নির্মাণ কাজের তথ্য সংগ্রহ করতে যাওয়ায় গত ৩১ মার্চ বিকেল ৬টা ৫মিনিটের সময় মোবাইল নাম্বার ০১৫৬৮-৮৬৯১১৩ নম্বর হইতে তাহার ব্যক্তিগত মোবাইল ০১৬১৭-৭০০০৮৮ নম্বরে কল দিয়ে ডিআইজি পরিচয়কারী জমির আলী সাংবাদিককে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এক পর্যায়ে তাকে হত্যার হুমকি দেয় চরমহল্লা ইউপির ১০নং পিআইসি কমিটির সভাপতি জমির আলী। এ ঘটনার ৫ মিনিট ৫০ সেকেন্ডের একটি অডিও রেকর্ড ওই প্রতিনিধির কাছে আছে। ছাতক থানার ডিউটি অফিসার সত্যতা স্বীকার করে বলেন, মঙ্গলবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ