jagannathpurpotrika-latest news

আজ, , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ লোকজনদের পাশে আছি, পাশে থাকবো : এম এ মান্নান এমপি

নিজেস্ব প্রতিবেদক :: সাবেক পরিকল্পনা মন্ত্রী ও সংসদ সদস্য আলহাজ এম এ মান্নান এমপি বলেছেন, দুর্যোগে সরকারের প্রতি আস্থা হারাবেন না। জননেত্রী শেখ হাসিনার সরকার আপনাদের পাশে আছেন। সব সময় পাশে থাকবেন। আমি আপনাদের সন্তান। আমাকে দেশের কেউ চিনতো না। আপনার আমাকে ভোট দিয়ে সংসদে পাঠিয়েছেন বলেই দেশবাসী আমাকে চিনেছেন। আমি পরিকল্পনা মন্ত্রী হয়েছি। এখন আমার মন্ত্রীত্ব নাই। তবে সব কিছু আমি জানি এবং চিনি। আপনাদের উন্নয়নে আমি আমৃত্যু কাজ করে যাবে। তাই দুর্যোগকালীন সময়ে হতাশ হবেন না। আমি আপনাদের পাশে আছি। আমৃত্যু থাকবো।
তিনি আরো বলেন, আমি আপনাদের দুর্যোগের কথা শুনে সাথে সাথে সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে কথা বলেছি, সাথে সাথে কথা বলে বরাদ্দ পেয়েছি। প্রথম পর্যায়ক্রমে আপনাদের মধ্যে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হবে। শীঘ্রই ঢাকা যাবো, আরো বরাদ্দ নিয়ে আসবো। আমার মা গরীব দু:খী মেহনতী মানুষের পাশে থাকার জন্য বলে গেছে। আমি আপনাদের পাশে আছি। আমি চাই সবাই সুখে শান্তিতে থাকুক। ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ লোকজনদের পাশে আছি, পাশে থাকবো।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) সুকান্ত সাহা’র সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাত হোসেন ভুঁইয়া’র পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান নুর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান জগলুল হায়দারা সহ প্রমুখ। এসময় উপস্থিত ছিলে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পাথারিয়া ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ সহ অনেকে। পরিশেষে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ অসহতায় পরিবারের মাঝে ১ বান ঢেউটিন ও নগদ ৩ হাজার টাকা, ২ বান ঢেউটিন ও নগদ ৬ হাজার টাকা করে সর্ব মোট ৪০১ ঢেউটিন ও নগদ ১ লক্ষ তিপ্পান্ন হাজার টাকা বিতরণ করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ