jagannathpurpotrika-latest news

আজ, , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ছাত্রীকে ধর্ষণ, কারাগারে শিক্ষক

ডেস্ক রিপোর্ট :: হবিগঞ্জের ছাত্রীকে ধর্ষণের মামলায় পলাতক শিক্ষক হুমায়ুন কবীরকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে। বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে হবিগঞ্জ শহরের জে কে এন্ড এইচ কে হাই স্কুলের অভিযুক্ত শিক্ষক হুমায়ুন কবীর কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে বুধবার (৩ এপ্রিল) হবিগঞ্জ সদর থানার এস আই মমিনুল ইসলামসহ একদল পুলিশ শহরের ইনাতাবাদ এলাকা থেকে তাকে আটক করে।

 

পুলিশ জানায়, লাখাই উপজেলার সিংহগ্রামের বাসিন্দা ওই শিক্ষার্থী গত বছর এসএসসি পরীক্ষার সময় জে কে এন্ড এইচ কে হাই স্কুলের শিক্ষক হুমায়ুন কবীরের কাছে প্রাইভেট পড়তো। একপর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন অভিযুক্ত শিক্ষক। এতে রাজি না হলে এসএসসি পরীক্ষায় কেন্দ্রে তার বন্ধুবান্ধব দিয়ে বহিষ্কারের ভয় দেখান। গত বছরের ১৭ আগস্ট প্রাইভেট পড়ানোর সময় তার বাসায় ওই ছাত্রীকে ধর্ষণ করেন। পরে বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে স্কুলের প্রধান শিক্ষক সালিশ বিচারের মাধ্যমে সমাধানের চেষ্টা করেন। এ নিয়ে ৬ ডিসেম্বর সালিশও হয়। কিন্তু সালিশের রায় ওই শিক্ষক না মানায় ১১ ডিসেম্বর সদর থানায় মামলা করেন ছাত্রীর বাবা। এরপর ওই শিক্ষক হাইকোর্ট থেকে জামিন আনলেও মেয়াদ শেষ হওয়ার পরও আদালতে হাজির না হয়ে পলাতক ছিলেন।

এ ব্যাপারে হবিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় দেব জানান, সে পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে গত রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। বৃহস্পতিবার তাকে কারাগারে পাঠানো হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ