jagannathpurpotrika-latest news

আজ, , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



শান্তিগঞ্জে ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক সহায়তায় দিচ্ছেন সাদাত মান্নান অভি

নিজেস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার জয়কলস, পশ্চিম পাগলা ও দরগাপাশা ইউনিয়নে ভয়াবহ ঘূর্নিঝড়ে ক্ষতিগ্রস্ত ৬শত পরিবারকে আর্থিক সহায়তায় দিচ্ছেন, আসন্ন শান্তিগঞ্জ উপজেলা উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী অর্থনীতিবিদ সাদাত মান্নান অভি।

বৃহস্পতিবার( ৪ এপ্রিল) সকালে শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া নুরপুর গ্রামে ও গত বুধবার দুপুরে পাগলা রায়পুর নবীনগর, চন্দ্রপুর গ্রামে ২৭২ টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ব্যাক্তিগত তহবিল থেকে ১ হাজার টাকা করে বিতরণ করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাসুক পারভেজ, আওয়ামী লীগ নেতা বিরেন্দ্র দাস, মোশাহিদ আলী, ইউপি সদস্য সুরুজ আলী, মাস্টার সাইদুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমেদ সহ প্রমূখ।

সাদাত মান্নান অভি জানান, আমাদের উপজেলায় গত ৩১ মার্চ রাতে ভয়াবহ ঘূর্নিঝড়ে জয়কলস ইউনিয়নের সদরপুর, কামরূপদলং, আস্তমা, পশ্চিম পাগলা ইউনিয়নের রায়পুর, চন্দ্রপুর, নবীনগর, শত্রুমর্দন, কান্দিগাঁও ও দরগাপাশা ইউনিয়নের আক্তাপাড়া নুরপুর গ্রামে ব্যাপক ভাবে মানুষের ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা চেষ্টা করছি ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকার। আমার ব্যাক্তিগত তহবিল থেকে ৬শত বা তারও বেশি মানুষকে আর্থিক সহায়তায় প্রদান করবো। ইতোমধ্যে ২৭২ টি পরিবারকে সহায়তা দিয়েছি। সেই সাথে আমার বাবাও সরকারের তরফ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রয়োজনীয় ঘর নির্মাণসামগ্রী ডেউটিন, নগদ টাকা ও জি আর চাল, শুকনো খাবার পাশ করিয়ে এনেছেন। কয়েকদিনের মধ্যে সেগুলোও বিতরণ করা হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ