jagannathpurpotrika-latest news

আজ, , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



বিয়ের প্রতিশ্রুতিতে ৩০ লাখ টাকা আত্মসাতের অভিযোগ শিক্ষিকার বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক :: বিয়ের প্রলোভন দিয়ে আমেরিকান প্রবাসীকে প্রতারিত করে ৩০ লাখ টাকা হাতিয়ে নেয়ার ঘটনায় এক শিক্ষিকার বিরুদ্ধে সংবাদ সম্মেলন হয়েছে।

 

মঙ্গলবার ২ এপ্রিল দুপুরে সুনামগঞ্জ শহরের পৌরবিপনীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে অনলাইনে সংযুক্ত হয়ে ভিডিও বক্তব্য প্রদান করেন আমেরিকান প্রবাসী নজরুল আহমদ। তিনি মৌলভীবাজার জেলার সদর উপজেলার জগন্নাথপুর গ্রামের হাজী আব্দুস সোবাহানের পুত্র।

 

অভিযোগে উল্লেখ করা হয়, সুনামগঞ্জের ‘তাহিরপুর উপজেলার বালিজুরী ইউনিয়নের পুরান বারুংকা গ্রামের বাসিন্দা ও রাছিনগর মাহমুদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তাহেরা আক্তার,ঐ প্রবাসীকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তোলে বিভিন্ন সময়ে নানা অজুহাতে প্রায় ৩০ লাখ টাকা, আইফোন, ল্যাপটপ, স্বর্ণালংকারসহ মূল্যবান জিনিসপত্র হাতিয়ে নিয়েছে। প্রবাসী নজরুল ইসলাম গত ২০ বছর ধরে আমেরিকায় বসবাস করে যাচ্ছেন। অভিযোগের ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত শিক্ষিকা তাহেরা আক্তার সাংবাদিকদের বলেন,ঐ প্রবাসীর সাথে আমার সরাসরি কোন দেখা সাক্ষাৎ হয়নি। বিভিন্ন সময় ভিডিও কলে কথা হয়েছে। এরই সূত্র ধরে তিনি আমার ভাইদেরকে বিদেশে নেয়ার জন্য আমাদের কাছ থেকে টাকা নিয়েছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ