jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



বিশ্বনাথে ছাত্র মজলিসের ইফতার মাহফিলে ইনসাফভিত্তিক সমাজ বিনির্মাণে মাহে রমজান মুমিনদের উদ্বুদ্ধ করে- জাকির

দৈনিক জগন্নাথপুর পত্রিকা :: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলার বিশ্বনাথ উপজেলা শাখার উদ্যোগে মঙ্গলবার (২২ রমজান) বিশ্বনাথ একটি অভিজাত রেস্টুরেন্টে মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি নুরুল ইসলাম নাহিদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় প্রচার ও স্কুল কার্যক্রম সম্পাদক জাকারিয়া হোসাইন জাকির। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাহে রমজান মুমিনদের শুধুমাত্র ইবাদতে উদ্ধুদ্ধ করে না, বরঞ্চ ইবাদাতের পাশাপাশি পরিপূর্ণ জীবনবোধ জাগ্রত করতে সহযোগিতা-ও করে মাহে রমজান। তিনি আরও বলেন, ইসলাম শুধুমাত্র ব্যক্তিকেন্দ্রিক পালনীয় ধর্ম নয়, ইসলাম হচ্ছে সামগ্রিক ও পূর্ণাঙ্গ জীবনব্যবস্থা। ইসলামের সমাজ প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত ইসলামে সবগুলো বিধান যথাযথভাবে পালন করা দুরূহ বলে প্রধান অতিথির বক্তব্য তিনি উল্লেখ করেন। তাই ছাত্র সমাজকে মাহে রমজানের শিক্ষাকে কাজে লাগিয়ে ইসলামী আদর্শিক সমাজ বিনির্মানে এগিয়ে আসার আহবান জানান তিনি।

শাখা সেক্রেটারি আবিদুর রহমান শিকদার ও প্রচার সম্পাদক আহমদ আল আমিনের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের সিলেট পশ্চিম জেলা সভাপতি ইমদাদুল হক ইমরান, খেলাফত মজলিস সিলেট জেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা কাজী আব্দুল ওদুদ, ছাত্র মজলিস সিলেট মহানগর সেক্রেটারি মিজানুর রহমান, পশ্চিম জেলা বায়তুলমাল সম্পাদক রেজাউল করিম শাব্বির, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার বায়তুলমাল সম্পাদক আমিরুল ইসলাম।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিশ্বনাথ জোন তত্ত্বাবধায়ক নুরুল আমিন হাফিজ রেজাউল করিম, হুসাইন আহমদ, আলীয়া মাদ্রাসা সভাপতি হাফিজ আতিকুল ইসলাম, খালেদ আহমদ, আরিফুল ইসলাম, আবু তাহের, হুসাইন আহমদ, জাবেদ আলী প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ