jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



বিষপানে গৃহবধূর আত্মহত্যা, পালিয়েছেন স্বামী

ডেস্ক রিপোর্ট :: বিষপানে রুবিনা বেগম (৩০) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। ঘটনার পর থেকেই নিহতের স্বামী জুবের আহমদ পলাতক রয়েছেন।

সিলেটের কোম্পানীগঞ্জের টুকেরগাঁও গ্রামের আবুল হোসেনের বাসার ভাড়াটিয়া রুবিনা বেগম ঘরের দরজা বন্ধ করে রোববার (৩১ মার্চ) রাত ১২টার পর যে কোন সময় বিষপান করেন। সকাল সাড়ে ৮টা পর্যন্ত ঘরের দরজা না খোলায় আশপাশের ভাড়াটিয়ারা ডাকাডাকি করে কোন সাড়াশব্দ না পেয়ে অন্য ঘর দিয়ে তাঁর রুমে প্রবেশ করে মাটিতে পরে থাকতে দেখে দ্রুত কোম্পানীগঞ্জ হাসপাতালে নিয়ে যান। সোমবার সকাল ৯টায় কোম্পানীগঞ্জ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।

নিহত রুবিনা বেগম গোয়াইনঘাট উপজেলার রাউতগ্রামের আব্দুস সালামের মেয়ে। তার স্বামী জুবের আহমদ একই উপজেলার লাবুগ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। পুলিশ তাঁর ভাড়াটিয়া বাসা থেকে ইয়াবা সেবনের বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ জানান, নিহতের পরিবারকে খবর দিয়ে গোয়াইনঘাট থেকে থানায় নিয়ে আসা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ ওসমানী হাসপাতালে প্রেরণ করার প্রস্তুতি নেওয়া হচ্ছে। নিহতের স্বামীকে আটক করতে চেষ্টা চলছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ