jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



শান্তিগঞ্জে সড়ক দূর্ঘটনায় উপ পুলিশ পরিদর্শক নিহত: আহত ১

নিজেস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে সিলেট-সুনামগঞ্জ আঞ্চলিক মহাসড়কের নোয়াগাঁও এলাকায় নিজ চালিত প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে এক উপ পুলিশ পরিদর্শক(এএসআই) নিহত হয়েছেন এবং অপর উপ পুলিশ পরিদর্শক (এএসআই) আহত হয়েছেন। নিহত মহি উদ্দিনের বাড়ী হবিগঞ্জ জেলা সদরের আলাপুর গ্রামের বাসিন্দা এবং এক সন্তানের জনক। নিহত উপ পুলিশ পরিদর্শক(এএসআই) মহি উদ্দিন সুনামগঞ্জ সদর কোর্টে কর্মরত এবং আহত পুলিশ উপ পুলিশ পরিদর্শক(এএসআই) মামুন আহমদ সুনামগঞ্জ পুলিশ লাইন্সে কর্মরত আছেন।

 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার(৩১ মার্চ) সকাল-১১ টায় শান্তিগঞ্জ নোয়াগাঁও এলাকায় সিলেট থেকে সুনামগঞ্জে যাওয়ার পথে আঞ্চলিক মহাসড়ক একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১৫-৮৩৭৪ নামক) নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে রাস্তার পাশে থাকা বিদ্যুতের খুঁটির সাথে স্বজোরে ধাক্কা লাগে, সেখানে গাড়ি নিয়ন্ত্রণে না আসায় পরবর্তীতে উক্ত গাড়িটি গাছের সাথে সজোরে ধাক্কা খেয়ে সড়ক দুর্ঘটনায় কবলিত হয়। এসময় মহি উদ্দিন আহমদ ড্রাইভারের পাশের সিটে বসা ছিলেন এবং মামুন আহমদ গাড়িটি ড্রাইভিং করেন। দুর্ঘটনার পরপর ঘটনাস্থলেই মহি উদ্দিন মারা যান এবং গুরুতর আহত অবস্থায় মামুন আহমদকে কৈতক হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার(ওসি) কাজী মুক্তাদীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক পুলিশ সদস্যের মরদেহ উদ্ধার করে। অপর আহতকে প্রথমে কৈতক ও পরে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ