আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





২৪ ল্যাপটপসহ তরুণী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :: ভারতের ২৯ বছর বয়সি এক তরুণী। একে একে তিনি চুরি করেছেন ২৪টি ল্যাপটপ। এর মূল্য প্রায় ১০ লাখ রুপি। কিন্তু চুরি করা ল্যাপটপকে তিনি ‘হজম’ করতে পারেননি। পুলিশের জালে ধরা পড়েছেন। জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন সব। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

এতে বলা হয়, অভিযোগের প্রেক্ষিতে রাজস্থান থেকে ওই নারীকে গ্রেফতার করেছে ব্যাঙ্গালুরু পুলিশ। ২০২২ সাল থেকে বিভিন্ন শহরে ‘পেয়িং’ গেস্ট হিসেবে থাকার পর এসব ল্যাপটপ চুরি করেন ওই নারী। ব্যাঙ্গালুরু পুলিশ কমিশনার দয়ানন্দ বলেন, ওই নারীকে জাসু আগরওয়াল নামে শনাক্ত করা হয়েছে।

১০ লাখ মূল্যের ২৪টি ল্যাপটপসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ল্যাপটপ, চার্জার, মাউস। এসব তিনি যে বাসায় গেস্ট হিসেবে থাকতেন সেখান থেকে এবং আশপাশের সফটওয়্যার কোম্পানির দোকান থেকে বা কারখানা থেকে চুরি করেছেন।

গত বছর অক্টোবরে তার বিরুদ্ধে এইচএএল পুলিশ স্টেশনে একটি মামলা নিবন্ধিত হয়। এরপর তদন্ত করে ওই তরুণীকে গ্রেফতার করা হয়। তারপর দীর্ঘ জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

রাজস্থানের ওই নারী বিভিন্ন বাড়িতে পেয়িং গেস্ট হিসেবে থাকতেন। এ সময় সফটওয়্যার কোম্পানি আছে এমন এলাকা থেকে ল্যাপটপ চুরি করতেন। এর মধ্যে আছে টিন ফ্যাক্টরি, মারাথাহালি, বেলান্দুর, সিল্কবোর্ড হাব্বালা, হোয়াইটফিল্ড, মহাদেবপুর প্রভৃতি। তদন্তে আরও জানা গেছে, চুরি করা ল্যাপটপ তিনি বিক্রি করে দিতেন মারাথাহালি, ইয়ালাহাঙ্কা এবং হেব্বাল এলাকায় ল্যাপটপের দোকানে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ