jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



২৪ ল্যাপটপসহ তরুণী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :: ভারতের ২৯ বছর বয়সি এক তরুণী। একে একে তিনি চুরি করেছেন ২৪টি ল্যাপটপ। এর মূল্য প্রায় ১০ লাখ রুপি। কিন্তু চুরি করা ল্যাপটপকে তিনি ‘হজম’ করতে পারেননি। পুলিশের জালে ধরা পড়েছেন। জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন সব। এ খবর দিয়েছে অনলাইন এনডিটিভি।

এতে বলা হয়, অভিযোগের প্রেক্ষিতে রাজস্থান থেকে ওই নারীকে গ্রেফতার করেছে ব্যাঙ্গালুরু পুলিশ। ২০২২ সাল থেকে বিভিন্ন শহরে ‘পেয়িং’ গেস্ট হিসেবে থাকার পর এসব ল্যাপটপ চুরি করেন ওই নারী। ব্যাঙ্গালুরু পুলিশ কমিশনার দয়ানন্দ বলেন, ওই নারীকে জাসু আগরওয়াল নামে শনাক্ত করা হয়েছে।

১০ লাখ মূল্যের ২৪টি ল্যাপটপসহ তাকে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে ল্যাপটপ, চার্জার, মাউস। এসব তিনি যে বাসায় গেস্ট হিসেবে থাকতেন সেখান থেকে এবং আশপাশের সফটওয়্যার কোম্পানির দোকান থেকে বা কারখানা থেকে চুরি করেছেন।

গত বছর অক্টোবরে তার বিরুদ্ধে এইচএএল পুলিশ স্টেশনে একটি মামলা নিবন্ধিত হয়। এরপর তদন্ত করে ওই তরুণীকে গ্রেফতার করা হয়। তারপর দীর্ঘ জিজ্ঞাসাবাদ করা হয় তাকে।

রাজস্থানের ওই নারী বিভিন্ন বাড়িতে পেয়িং গেস্ট হিসেবে থাকতেন। এ সময় সফটওয়্যার কোম্পানি আছে এমন এলাকা থেকে ল্যাপটপ চুরি করতেন। এর মধ্যে আছে টিন ফ্যাক্টরি, মারাথাহালি, বেলান্দুর, সিল্কবোর্ড হাব্বালা, হোয়াইটফিল্ড, মহাদেবপুর প্রভৃতি। তদন্তে আরও জানা গেছে, চুরি করা ল্যাপটপ তিনি বিক্রি করে দিতেন মারাথাহালি, ইয়ালাহাঙ্কা এবং হেব্বাল এলাকায় ল্যাপটপের দোকানে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ