আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুল ছাত্রীর অনশন

নিজস্ব প্রতিবেদক :: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে স্কুল ছাত্রী অনশন করতে গিয়ে প্রেমিকের মায়ের নির্যাতনের শিকার হয়েছেন। রোববার (২৪ মার্চ) দুপুরে হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুর ইউনিয়নের পূর্ব রুপসংকর গ্রামে এ ঘটনাটি ঘটে।

স্কুল ছাত্রী জানায়, পূর্ব রুপসংকর গ্রামের কাছাই মিয়ার ছেলে এস্কাবেটর চালক কাউছার মিয়ার সাথে গত ৮ মাসের প্রেমের সম্পর্ক। সে তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক করে। বিষয়টি জানাজানি হলে স্কুল ছাত্রী তার প্রেমিক কাউছারকে বিয়ের চাপ দেয় এবং কাউছার বিয়ে করতে অপারগতা প্রকাশ করে।

পরে বাধ্য হয়ে কাউছারের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করতে গেলে তার মা স্কুলছাত্রীকে মারধর করে মোবাইল ও ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় বলে অভিযোগ করেন ভোক্তভুগী।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রেমিক কাউছারের বাড়ির বাহিরে দাড়িয়ে আছে প্রেমিক। হাতে কাটাছেড়ার দাগ, এসময় সে সাংবাদিকদের জানায় সে মিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ থেকে এবছর এসএসসি পরীক্ষা দিয়েছে। কাউছার তাকে বিয়ে না করলে সে আত্নহত্যারও হুমকি দেয়।

এসময় অভিযুক্ত কাউছারকে পাওয়া যায়নি, কাউছারের মা এ বিষয়ে কোন কথা বলতে রাজি হননি।

ওয়ার্ডের মেম্বার কদর আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে যাচ্ছি, দেখি কি অবস্থা।

শ্রমিক নেতা বাচ্চু মিয়া বলেন, বিষয়টি যেহেতু শ্রমিকের তাই বিষয়টি নিয়ে সমাধান করার চেষ্টা করেছি, কিন্তু ব্যর্থ হয়েছি।

এ বিষয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম আহমদ বলেন, বিষয়টি শুনেছি।

সহকারী পুলিশ সুপার আবুল খয়ের বলেন, বিষয়টি আমার জানা নেই, থানায় অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ