jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন «» শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন «» শান্তিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রেসক্লাব নেতৃবৃন্দের পুষ্পস্তবক অর্পণ «» উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানের জামানত ১ লাখ, ভাইস চেয়ারম্যানে ৭৫ হাজার «» আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা «» আজ মহান অমর একুশে ফেব্রুয়ারি বাঙালির চির প্রেরণার দিন «» হাসপাতাল থেকে এসএসসি পরীক্ষার কেন্দ্রে গিয়ে পরীক্ষা দিলেন সেই মা «» মদের চালানসহ কারবারি আটক «» গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা «» তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার- ২



যুক্তরাজ্যে ব্যারিস্টার হলেন জগন্নাথপুরের মাহফুজা চৌধুরী মায়েশা

ইয়াকুব মিয়া :: যুক্তরাজ্যের লন্ডনের ল’ সিটি অফ ইউনিভার্সিটি থেকে ব্যারিস্টারি পাশ করেছেন সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর পৌর এলাকার হবিবপুর আশিঘর গ্রামের কৃতি সন্তান মাহফুজা চৌধুরী মায়েশা। সে যুক্তরাজ্য প্রবাসী বিশিষ্ট সমাজসেবক দানশীল ব্যাক্তি হবিবপুর আশিঘর এলাকার কৃতি সন্তান মোঃ আবু বক্কর এর ভাগিনী। মাহফুজা চৌধুরী মায়েশা দুই হাজার সালের ফেব্রুয়ারী মাসে যুক্তরাজ্যে জন্ম গ্রহন করেন।

সম্প্রতি যুক্তরাজ্যে এক অনাড়ম্বর অনুষ্ঠানে অনুষ্ঠানে মাহফুজা চৌধুরী মায়েশাকে সনদ প্রদান করা হয়। সনদ প্রদান অনুষ্ঠানে মায়েশার মাতা মহিমা বেগম ও মামা যুক্তরাজ্যের বিশিষ্ট  ব্যবসায়ী মোঃ আবু বক্কর উপস্থিত ছিলেন। এদিকে মায়েশা তার এই কৃতিত্বের জন্য মহান আল্লাহর নিকট শুকরিয়া আদায় করেন। একই সাথে সে তার মা, শিক্ষকমন্ডলী, বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজন ও এলাকাবাসীসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। মায়েশা সকলের নিকট দোয়া প্রার্থী। মায়েশার মামা যুক্তরাজ্য প্রবাসী মোঃ আবু বক্কর বলেন, আমার ভাগিনী যাতে ভবিষ্যতে দেশ ও সমাজের কল্যাণে অগ্রণী ভুমিকা পালন করতে পারে সে জন্য সকলের নিকট দোয়া কামনা করছি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ