jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন «» শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন «» শান্তিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রেসক্লাব নেতৃবৃন্দের পুষ্পস্তবক অর্পণ «» উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানের জামানত ১ লাখ, ভাইস চেয়ারম্যানে ৭৫ হাজার «» আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা «» আজ মহান অমর একুশে ফেব্রুয়ারি বাঙালির চির প্রেরণার দিন «» হাসপাতাল থেকে এসএসসি পরীক্ষার কেন্দ্রে গিয়ে পরীক্ষা দিলেন সেই মা «» মদের চালানসহ কারবারি আটক «» গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা «» তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার- ২



মিরপুরে চাচাতো ভাইদের হাতে দিনমজুর খুন

ডেস্ক রিপোর্ট :: তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চাচাতো ভাইদের হামলায় মনির হোসেন (৪৫) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। জানালা-দরজা তৈরির  বিষয়কে কেন্দ্র করে সোমবার (৪ ডিসেম্বর)  রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত মনির হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিনারায়াণপুর ইউনিয়নের আমবাড়ীয়া ইউনিয়নের হালসা গ্রামের রহিম আলীর ছেলে। সে পেশায় দিনমজুর ছিলেন। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবার।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়,  জানালা-দরজা তৈরির বিষয়কে কেন্দ্র করে মনিরের সাথে তার চাচাতো ভাইদের ঝগড়া হয়। এর জের ধরে মনিরকে তার চাচাতো ভাই আমিরুল, নজু, মিনা, নাজমুল, কালাচাঁদ মারপিট করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ