আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





মিরপুরে চাচাতো ভাইদের হাতে দিনমজুর খুন

ডেস্ক রিপোর্ট :: তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চাচাতো ভাইদের হামলায় মনির হোসেন (৪৫) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। জানালা-দরজা তৈরির  বিষয়কে কেন্দ্র করে সোমবার (৪ ডিসেম্বর)  রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত মনির হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিনারায়াণপুর ইউনিয়নের আমবাড়ীয়া ইউনিয়নের হালসা গ্রামের রহিম আলীর ছেলে। সে পেশায় দিনমজুর ছিলেন। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবার।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়,  জানালা-দরজা তৈরির বিষয়কে কেন্দ্র করে মনিরের সাথে তার চাচাতো ভাইদের ঝগড়া হয়। এর জের ধরে মনিরকে তার চাচাতো ভাই আমিরুল, নজু, মিনা, নাজমুল, কালাচাঁদ মারপিট করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ