আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





মিরপুরে চাচাতো ভাইদের হাতে দিনমজুর খুন

ডেস্ক রিপোর্ট :: তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে চাচাতো ভাইদের হামলায় মনির হোসেন (৪৫) নামের এক দিনমজুর নিহত হয়েছেন। জানালা-দরজা তৈরির  বিষয়কে কেন্দ্র করে সোমবার (৪ ডিসেম্বর)  রাত ৮টার দিকে এ ঘটনা ঘটেছে। নিহত মনির হোসেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার হরিনারায়াণপুর ইউনিয়নের আমবাড়ীয়া ইউনিয়নের হালসা গ্রামের রহিম আলীর ছেলে। সে পেশায় দিনমজুর ছিলেন। এ ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের পরিবার।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়,  জানালা-দরজা তৈরির বিষয়কে কেন্দ্র করে মনিরের সাথে তার চাচাতো ভাইদের ঝগড়া হয়। এর জের ধরে মনিরকে তার চাচাতো ভাই আমিরুল, নজু, মিনা, নাজমুল, কালাচাঁদ মারপিট করে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এবিষয়ে মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে হত্যার ঘটনা ঘটেছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ