jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন «» শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন «» শান্তিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রেসক্লাব নেতৃবৃন্দের পুষ্পস্তবক অর্পণ «» উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানের জামানত ১ লাখ, ভাইস চেয়ারম্যানে ৭৫ হাজার «» আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা «» আজ মহান অমর একুশে ফেব্রুয়ারি বাঙালির চির প্রেরণার দিন «» হাসপাতাল থেকে এসএসসি পরীক্ষার কেন্দ্রে গিয়ে পরীক্ষা দিলেন সেই মা «» মদের চালানসহ কারবারি আটক «» গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা «» তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার- ২



হারানো মোবাইল উদ্ধারে তৎপরতা বাড়ানোর নির্দেশ

ডেস্ক রিপোর্ট :: হারানো মোবাইল সেট উদ্ধারে তৎপরতা বাড়ানোর জন্য মাঠপর্যায়ের পুলিশ কর্মকর্তাদের নির্দেশ দিয়েছে পুলিশ সদর দপ্তর। অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে মঙ্গলবার পুলিশ হেডকোয়ার্টার্সে অক্টোবর মাসের অপরাধ পর্যালোচনা সংক্রান্ত এক ভার্চুয়াল সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় এ নির্দেশনা দেওয়া হয়।

সভায় মেট্রোপলিটন পুলিশ কমিশনার, রেঞ্জ ডিআইজি ও জেলার পুলিশ সুপাররা অংশগ্রহণ করেন। সভায় পুলিশ হেডকোয়ার্টার্স প্রান্তে ডিআইজি (অপারেশনস) আনোয়ার হোসেন, ডিআইজি (ক্রাইম ম্যানেজমেন্ট) জয়দেব কুমার ভদ্র এবং সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অতিরিক্ত আইজিপি হারানো মোবাইল সেট উদ্ধারের পাশাপাশি চোরাই মোবাইল বিক্রির স্থানে অভিযান পরিচালনার নির্দেশ দেন। তিনি মোবাইল সেট ছিনতাই ও চুরি প্রতিরোধে টহল জোরদার করার আহ্বান জানান।

পাশপাশি সড়ক দুর্ঘটনা ও দুর্ঘটনায় মৃত্যু প্রতিরোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। তিনি কিশোর অপরাধ দমনেও গুরুত্ব দেন।

সভায় দেশের সার্বিক অপরাধ পরিস্থিতি যেমন- ডাকাতি, দস্যুতা, চুরি, সিঁধেল চুরি, খুন, অপমৃত্যু, সড়ক দুর্ঘটনা, নারী ও শিশু নির্যাতন, ধর্ষণ, মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধার ইত্যাদি মামলা সংক্রান্ত তথ্য উপস্থাপন করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ