আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





বিশ্বনাথে লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল কাল

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ‘উপজেলা ও পৌর’ এলাকার প্রবাসীদের অর্থায়নে আয়োজিত ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৩য় আসরের জমজমাট ফাইনাল আগামী ২০ মার্চ (সোমবার) অনুষ্ঠিত হবে।

শিমুলতলা-টুকেরকান্দি ফুটবল গ্রাউন্ডে সোমবার বিকেল ৩টার দিকে ফাইনাল খেলায় ‘বিশ্বনাথ পৌরসভা ১নং ওয়ার্ড বনাম সাথী স্পোটিং ক্লাব কাশিমপুর’ একে অপরের সাথে মোকাবেলা করবে।

উপজেলা ফুটবল খেলোয়াড় কল্যাণ সমিতির উদ্যোগে ও প্রবাসীদের অর্থায়নে অনুষ্ঠিত ৩য় আসনের ফাইনালে দুই দলেই স্থানীয় ফুটবলার সহ মিশর, নাইজেরিয়া, সেনেগাল ও আফ্রিকান ফুটবলাররা ক্রীড়া নৈপূণ্য দেখাবেন বলে জানিয়েছেন আয়োজক সংগঠন সভাপতি লোকমান মিয়া।

এতে করে জমজমাট একটি ম্যাচ অনুষ্ঠিত হবে বলে জানান তিনি। এছাড়াও ফুটবলপ্রেমীদের মাঠে উপস্থিত থেকে ফাইনাল খেলা উপভোগ করার অনুরোধ জানিয়েছেন আয়োজক কমিটির নেতৃবৃন্দ।

টুর্ণামেন্টের পৃষ্টপোষকতার সমন্বয়কারী ক্রীড়াপ্রেমী ও যুক্তরাজ্য প্রবাসী মুমিন খান মুন্না ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট’র ৩য় আসরের সুষ্ঠ ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ার জন্য সর্বমহলের সার্বিক সহযোগীতা কামনা করেছেন।

উল্লেখ্য, গত ১১ মার্চ টুর্ণামেন্টের প্রথম সেমিফাইনালে এফসি বার্সা আশুগঞ্জ বাজারকে হারিয়ে বিশ্বনাথ পৌরসভা ১নং ওয়ার্ড এবং ১২ মার্চ দ্বিতীয় সেমিফাইনালে উদীয়মান স্পোটিং ক্লাব মিরেরচরকে হারিয়ে সাথী স্পোটিং ক্লাব কাশিমপুর ফাইনাল খেলা নিশ্চিত করে।

এরপূর্বে গত ২ মার্চ জমজমাট ও বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৮টি দল নিয়ে পর্দা উঠে ‘লক্ষ টাকার ফুটবল টুর্ণামেন্ট-২০২৩’র ৩য় আসরের।

এখানে ক্লিক করে শেয়ার করুণ