jagannathpurpotrika-latest news

আজ, , ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন «» শান্তিগঞ্জে যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন «» শান্তিগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস প্রেসক্লাব নেতৃবৃন্দের পুষ্পস্তবক অর্পণ «» উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যানের জামানত ১ লাখ, ভাইস চেয়ারম্যানে ৭৫ হাজার «» আ.লীগ কর্মীকে কুপিয়ে হত্যা «» আজ মহান অমর একুশে ফেব্রুয়ারি বাঙালির চির প্রেরণার দিন «» হাসপাতাল থেকে এসএসসি পরীক্ষার কেন্দ্রে গিয়ে পরীক্ষা দিলেন সেই মা «» মদের চালানসহ কারবারি আটক «» গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা «» তরুণীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ গ্রেফতার- ২



ছাতক থানার নতুন অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির

ছাতক প্রতিনিধি :: সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ মাইনুল জাকির (বিপি ৭৭০৪১২১২৭১)পুলিশ পরিদর্শক নিরস্ত্র ছাতক থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন। সোমবার বিকেলে ছাতক থানায় যোগদান করেন তিনি। তাঁর জায়গায় একই থানার পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিনকে ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

ওসি খান মোঃ মাইনুল জাকিরকে প্রথমে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়। পরে সিলেট রেঞ্জের আদেশ নং ৩১/২০২৩ তারিখ ১৫.০১.২৩ খ্রীঃ সুনামগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। ১৬.০১.২৩ খ্রীঃ সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের স্বারক নং ৬৯/(৩৪) এবং পুলিশ সুপার এহসান শাহ স্বাক্ষরিত ৩ /২৩ আদেশে ছাতক থানার ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করে একই দিনে থানায় যোগদান করেছেন তিনি ।

এদিকে মঈন উদ্দিন এয়ারপোর্ট থানায়-ই পরিদর্শক তদন্ত হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় তাঁকে একই থানায় ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ