jagannathpurpotrika-latest news

আজ, , ৯ই রজব, ১৪৪৪ হিজরী

সংবাদ শিরোনাম :
«» সুনামগঞ্জে নিউইয়র্ক পুলিশের অফিসার নিয়ন চৌধুরী কে সংবর্ধিত করেছে রিপোর্টার্স ইউনিটি «» ছাতকে পিক-আপ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেলো সায়েমের «» ছাতকে পছন্দের বিদ্যালয়ে পোষ্টিং দিতে নতুন শিক্ষকদের কাছ থেকে টাকা আদায় «» ছাতকের একটি মাদ্রাসা শিক্ষার্থীদের মধ্যে পবিত্র কোরআন, পাঞ্জাবি-বোরকা বিতরণ «» ছাতকে মেহেরুন নেছা একাডেমিতে পিঠা উৎসব ও পুরস্কার বিতরণী সভা «» সৈয়দপুর বাজারে রাদিস শপিং কমপ্লেক্স’র ব্যবসায়ী সমিতির কমিটি গঠন «» বিশ্বনাথে ৭ শতাধিক শীতার্থকে প্রধানমন্ত্রী পক্ষে শীতবস্ত্র দিলেন শফিক চৌধুরী «» ছাত্র মজলিস সিলেট স্কুল বিভাগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত «» জগন্নাথপুরে প্রেমিকার বিষপানে আত্মহত্যা «» বিনয়ীর জীবন সুন্দর


ছাতক থানার নতুন অফিসার ইনচার্জ খান মোহাম্মদ মাইনুল জাকির

ছাতক প্রতিনিধি :: সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ মাইনুল জাকির (বিপি ৭৭০৪১২১২৭১)পুলিশ পরিদর্শক নিরস্ত্র ছাতক থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন। সোমবার বিকেলে ছাতক থানায় যোগদান করেন তিনি। তাঁর জায়গায় একই থানার পরিদর্শক (তদন্ত) মঈন উদ্দিনকে ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

ওসি খান মোঃ মাইনুল জাকিরকে প্রথমে সিলেট রেঞ্জ ডিআইজি কার্যালয়ে সংযুক্ত করা হয়। পরে সিলেট রেঞ্জের আদেশ নং ৩১/২০২৩ তারিখ ১৫.০১.২৩ খ্রীঃ সুনামগঞ্জ পুলিশ লাইনে সংযুক্ত করা হয়। ১৬.০১.২৩ খ্রীঃ সুনামগঞ্জ পুলিশ সুপার কার্যালয়ের স্বারক নং ৬৯/(৩৪) এবং পুলিশ সুপার এহসান শাহ স্বাক্ষরিত ৩ /২৩ আদেশে ছাতক থানার ওসি হিসেবে দায়িত্ব গ্রহণ করে একই দিনে থানায় যোগদান করেছেন তিনি ।

এদিকে মঈন উদ্দিন এয়ারপোর্ট থানায়-ই পরিদর্শক তদন্ত হিসেবে দায়িত্ব পালন করা অবস্থায় তাঁকে একই থানায় ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ