jagannathpurpotrika-latest news

আজ, , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» গাছের সঙ্গে বাঁধা ছিলো কিশোরীর মরদেহ «» সুনামগঞ্জে সাবেক সংসদ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা নজির হোসেনের জানাযা সম্পন «» শান্তিগঞ্জে জমিয়তের ইফতার মাহফিল অনুষ্ঠিত «» একজনের রোজা অন্যজন রাখতে পারবে? «» লন্ডনে রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে ‌`নিরাপদ বাংলাদেশ চাই ইউকে’র মতবিনিময় ও ইফতার সম্পন্ন «» সর্বনিম্ন কত টাকা থাকলে জাকাত ফরজ? «» শান্তিগঞ্জে সার্বজনীন পেনশন স্কিম সুষ্ঠু ও সফলভাবে বাস্তবায়ন বিষয়ক মতবিনিময় সভা «» জীবন চিরস্থায়ী নয় «» শান্তিগঞ্জে স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত «» জগন্নাথপুরে ইনাতনগর স্পোটিং ক্লাব যুক্তরাজ্যের সাধারন সম্পাদক অলিউর রহমানকে বিদায়ী সংবর্ধনা



প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়নের জোয়ার বইছে- এম এ মান্নান

স্টাফ রিপোর্টার :: সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামীলীগ হচ্ছে একটি বৃহত্তম বটবৃক্ষ। তাকে কখনো উপড়ে ফেলা যাবে না। তাই বিএনপিকে সন্ত্রাসের পথ ছেড়ে আলোচনায় বসতে হবে। শান্তিপূর্ণ আলোচনার মাধ্যমে রাজনৈতিক সকল সমস্যা সমাধান করা সম্ভব। তিনি বলেন, বর্তমানে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ আছে। এখন আর আগের মতো মানুষকে অনাহারে থাকতে হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, যোগাযোগসহ সব ক্ষেত্রে দেশে উন্নয়নের জোয়ার বইছে। সরকারের এ উন্নয়নের অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে সকলকে আরো সহযোগিতা করতে হবে। তিনি আরো বলেন, আগামি ২০১৭ সালের জুন মাসের মধ্যে পুরো জগন্নাথপুর উপজেলা বিদ্যুতের আওতায় আসবে। তা বাস্তবায়িত হলে আর কাউকে অন্ধকারে থাকতে হবে না।

১০ ডিসেম্বর শনিবার বিকেলে জগন্নাথপুর উপজেলার পাটলি ইউনিয়নের লোহারগাঁও গ্রাম এলাকায় অবস্থিত চন্দন মিয়া-সৈয়দুন্নেছা কলেজের গরীব মেধাবী ছাত্রছাত্রী কল্যাণ ট্রাস্ট ইউকে’র উদ্যোগে কলেজ প্রাঙ্গনে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের এমপি অ্যাডভোকেট শামসুন্নাহার বেগম রব্বানী শাহানা, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সভাপতি আলহাজ্ব আকমল হোসেন। কলেজ গভর্নিংবডির সভাপতি শফিক মিয়ার সভাপতিত্বে ও ইউকে ট্রাস্টের সাধারণ সম্পাদক খসরু মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, ইউকে কল্যাণ ট্রাস্টের সভাপতি মিয়া আব্দুল বারী, ট্রাস্টের উপদেষ্টা নুরুল আমিন, সজিব উল্লাহ সাজিদ, পাটলি ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতছির ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইসলাম উদ্দিন জসিম প্রমূখ।
সভায় সুনামগঞ্জ জেলা আ.লীগের সাবেক সহ-সভাপতি সিদ্দিক আহমদ, যুক্তরাজ্য আ.লীগের সহ-সভাপতি হরমুজ আলী, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মাসুম বিল্লাহ, জগন্নাথপুর থানার ওসি মুরসালিন, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল কাইয়ূম মশাহিদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, পাটলি ইউপি চেয়ারম্যান সিরাজুল হক, প্রবাসী শফিক আহমদ, হারিছ আলী, পাটলি ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী জমশেদ মিয়া তালুকদার, রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলী, উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন, উপজেলা ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সহ-সভাপতি সাফরোজ ইসলাম মুন্না, আজমল হোসেন মিঠুসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ আবু হানিফা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ