আজ, , ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয়

ডেস্ক রিপোর্ট :: পুলিশের পোশাক, অন্যান্য সরঞ্জাম ও একটি মাইক্রোবাসসহ ভুয়া পুলিশ পরিচয়ে ডাকাত দলের ৬ সদস্য জনতার হাতে আটক হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাত পৌনে ১২টার দিকে।গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জোতকুরা গ্রামের মধ্যপাড়া মজিবর মোল্লার বাড়ির সামনে নৈশপ্রহরী ও স্থানীয়রা তাদের আটক করেন। বিষয়টি কাশিয়ানী থানা পুলিশকে জানালে এসআই মো. জসীম তার সঙ্গীয় টিম ঘটনাস্থলে গিয়ে তাদের হেফাজতে নেয়। পরে ডাকাত দলকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে প্রকৃত তথ্য।

এ সময় আটকদের গাড়ি থেকে এসআইয়ের ব্যবহৃত এক সেট পোশাক, গাড়িতে লাগানো পুলিশের লোগো, দুটি ভুয়া পুলিশ আইডি কার্ড, একটি পিস্তলের কাভার, একসেট হ্যান্ডকাফ, একটি রিফ্লেকটিভ বেল্ট, একটি কোমরের বেল্ট পাওয়া যায়। কাশিয়ানী থানার ওসি মো. জিল্লুর রহমান এ তথ্যটি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- সূত্রাপুর ঢাকা ৬০/১ হেমেদ্র দাস রোডের- ইকবাল আহম্মেদ খানের ছেলে মো. আরিফ হোসেন (৩২), সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া উপজেলার হাওড়া দুওড়া গ্রামের তাইজুল ইসলামের ছেলে মাসুদ রানা (৩৬), রাজবাড়ি জেলার বালিয়াকান্দী রামদিয়া গ্রামের সুরুজ মোল্লার ছেলে লিটন মোল্লা (৩৮), ঠাকুরগাঁও জেলার রানীশংকৈল উপজেলার কদমপুর গ্রামের আলম হোসেনের ছেলে কাজল ইসলাম (৩০), দিনাজপুর জেলার টেঘেরা উপজেলার বিরল গ্রামের নজরুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৩৪) ও গোপালগঞ্জ জেলার সদর থানার ভোজেরগাতি গ্রামের মৃত. লোকমান সরদারের ছেলে মামুন সরদার (৩৭)। ডাকাতির প্রস্তুতিকালে আটজন থাকলেও আটক হয় ছয়জন। ঘটনাস্থল থেকে দুজন পালিয়ে যায়। এ ঘটনায় ডাকাতি প্রস্তুতির মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে প্রেরণ করা হবে বলে জানিয়েছেন কাশিয়ানী থানার ওসি মো. জিল্লুর রহমান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ