jagannathpurpotrika-latest news

আজ, , ১৪ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



বিশ্বনাথে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী

বিশ্বনাথ প্রতিনিধি :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী এবং সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী এমপি বলেছেন, দৈনিক যুগান্তর পত্রিকা শুরু থেকেই এদেশের গণমানুষের কথা বলে আসছে।

পত্রিকাটি আগামিতেও এর ধারাবাহিকতা রক্ষা করে চলবে বলে আমি বিশ্বাস করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়িয়েছে। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে রূপান্তরিত হতে চলেছে। আর এতে দৈনিক যুগান্তর’সহ দেশের সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে আসছেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকা অবস্থায় দেশে প্রচুর সংবাদপত্র ও টেলিভিশন নতুন ভাবে অনুমোদন হয়েছে।

তাই আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়তে সাংবাদিকরাও স্মার্ট হয়ে কাজ করবেন।
তিনি শনিবার (১৭ ফেব্রæয়ারী) বিকেলে সিলেটের বিশ্বনাথে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে দৈনিক যুগান্তরের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

অনুষ্ঠানে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন প্রতিমন্ত্রী আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার ও সিলেট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ রেনু’র সভাপতিত্বে এবং বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নবীন সোহেলের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভ‚মি) স¤্রাট হোসেন, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) রমা প্রসাদ চক্রবর্তী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক ফারুক আহমদ, কার্যনির্বাহী সদস্য ও বিশ্বনাথ পৌরসভার প্যানেল মেয়র-১ রফিক হাসান, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম খায়ের। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন যুগান্তরের বিশ্বনাথ প্রতিনিধি ও বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সভাপতি আশিক আলী।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দয়াল উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি সেলিম আহমদ, যুগ্ম সম্পাদত মকদ্দছ আলী, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শামীম আহমদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন, মহব্বত আলী জাহান, জেলা যুবলীগের শিক্ষা-প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক সিতার মিয়া, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সদস্য নূর উদ্দিন, মো. আবুল কাশেম, মোহাম্মদ নূরুল ইসলাম, বিশ্বনাথ মডেল প্রেসক্লাবের সহ সভাপতি কামাল মুন্না, সংবাদকর্মী অজিত দে, প্রবাসী শাহিন মিয়া, যুবলীগ নেতা জাবেদ মিয়া, মুহিবুর রহমান সুইট, রাজু আহমদ খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা শামীম আহমদ, ছাত্রলীগ নেতা মোবারক হোসেন, সিরাজুল ইসলাম রুকন ও জাকির হোসেন মামুন প্রমুখ নেতৃবৃন্দ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ