আজ, , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





শেখ হাসিনাকে হুমকীর প্রতিবাদে সেলিমের মোটর সাইকেল শোভাযাত্রা

আল-হেলাল, সুনামগঞ্জ :: সুনামগঞ্জ ১ নির্বাচনী এলাকায় ক্ষমতাসীন দল আওয়ামীলীগের গণবিচ্ছিন্ন রাজনীতির বিরুদ্ধে একটি সতর্কবার্তা দিয়েছে তরুন সমাজ। ক্ষমতাসীন এক ব্যক্তির আধিপত্যবাদের বিরুদ্ধে তারা আলিঙ্গন করে নিয়েছে নতুন তারুণ্য নির্ভর নেতৃত্বকে। দুর্নীতি,মামলাবাজী,চাঁদাবাজী,অনুপ্রবেশকারীদের দৌরাত্ম্য,বালুখেকো,ভূমিদস্যু ও জুলুমবাজদের বিরুদ্ধে সোচ্চার নেতাকর্মী ও সমর্থকরা নতুন করে জেগে উঠেছে।
মাত্র কয়েক ঘন্টার নোটিসে কোনপ্রকার প্রচার প্রচারণা ছাড়াই মোবাইল ম্যাসেজ ও ফেইসবুকের প্রচারণায় সাড়া দিয়ে,রাজশাহী জেলা বিএনপির সভাপতি আবু সাইদ চাঁদ কর্তৃক প্রকাশ্য জনসভায় বঙ্গবন্ধুর জেষ্ট কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী প্রদানের প্রতিবাদে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় জেলা শ্রমিকলীগের উদ্যোগে বিশাল মোটর সাইকেল শোভাযাত্রা,বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে এই তরুন সমাজ। এতে একক ও মূল নেতৃত্ব দিয়েছেন সুনামগঞ্জ ১ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমদ।
সোমবার (২২ মে) বিকেলে জেলা শ্রমিকলীগের সভাপতি তরুন রাজনীতিবিদ সেলিম আহমদ এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি উপজেলার বাদাঘাট ইউনিয়নের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বাদাঘাট বাজারে এসে বিশাল প্রতিবাদ সভায় মিলিত হয়।
প্রতিবাদ সভায় সুনামগঞ্জ ১ নির্বাচনী এলাকায় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদ,প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী প্রদর্শনের ঘটনায় প্রত্যেক্ষ ও পরোক্ষভাবে জড়িত সন্ত্রাসী ও তাদের গডফাদারদের গ্রেফতার করে বিচারের কাঠগড়ায় দাড় করার জন্য সরকারের প্রতি আহবাণ জানান। শ্রমিকলীগ নেতা ফরহাদ হোসেন জানান,সোমবার সুনামগঞ্জ ১ নির্বাচনী এলাকার জামালগঞ্জ,ধর্মপাশা,তাহিরপুর ও মধ্যনগর এই ৪ উপজেলায় সেলিম আহমদের নেতৃত্বে ও নির্দেশনায় একযোগে দলীয় নেতাকর্মী সমর্থকরা,প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকী প্রদানের প্রতিবাদে অনুরুপ কর্মসুচি পালন করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ