আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





ডিবি পুলিশ পরিচয়ে গাড়িতে তুলে নিয়ে ডাকাতি, চক্রের হোতাসহ গ্রেফতার ৫

ডেস্ক রিপোর্ট :: ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের জ্যাকেট পরে প্রাইভেট কারে ঘুরে ঘুরে ডাকাতি করা এক চক্রের হোতাসহ ৫ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা ব্যাংক থেকে টাকা তোলাদের টার্গেট করে ডাকাতি করে। চক্রের হোতা জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে বিভিন্ন থানায় ছয়টি ডাকাতির মামলা রয়েছে। রাজধানীর মতিঝিল এজিবি কলোনি এলাকায় বুধবার সন্ধ্যায় অভিযান চালিয়ে জাহাঙ্গীর আলমসহ ৫ সদস্যকে গ্রেফতার করে ডিবি মতিঝিল বিভাগ। গ্রেফতার অন্যরা হলোÑমিরন ওরফে সুজন, মেহেদী হাসান রাজীব, মোবারক হোসেন ওরফে নয়ন ও আব্দুল মতিন। তাদের প্রত্যেকের বিরুদ্ধে একাধিক ডাকাতির মামলা রয়েছে।

অভিযানে নেতৃত্ব দেওয়া ডিবির সহকারী পুলিশ কমিশনার এরশাদুর রহমান যুগান্তরকে এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, কিছু ব্যক্তি ডিবি পুলিশ পরিচয়ে প্রাইভেট কার নিয়ে ডাকাতির জন্য অবস্থান করছেনÑএমন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুটি ডিবির জ্যাকেট, দুটি চাকু, দুটি ডিবি পুলিশ লেখা স্টিকার, একটি প্লাস্টিকের খেলনা পিস্তল, একটি লেজার লাইট, দুটি মোবাইল এবং ডাকাতিতে ব্যবহƒত দুটি প্রাইভেট কার জব্দ করা হয়।

 

এরশাদুর রহমান বলেন, গ্রেফতাররা সর্বশেষ ঈদের আগে চান্দিনায় এক ব্যক্তি ব্যাংক থেকে ১০ লাখ টাকা নিয়ে ফেরার পথে মাদকের আসামি বলে তাকে ডিবি পরিচয়ে প্রাইভেটকারে তুলে নেয়। পরে টাকা রেখে নির্জন স্থানে ফেলে যায়। মতিঝিল থানায় করা মামলায় তাদের আদালতে পাঠানো হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ