আজ, , ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত «» জগন্নাথপুরে দুই বছরের সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার «» ছাত্রলীগ- পুলিশের সঙ্গে আন্দোলনকারীদের সংঘর্ষে নিহত- ৫, আহত কয়েকশ «» সিলেটে দাবি আদায় না হওয়া পর্যন্ত ক্লাস-পরীক্ষা বর্জনের ঘোষণা ওসমানী মেডিকেল কলেজ শিক্ষার্থীদের «» শান্তিগঞ্জে ব্যবসায়ীর ওপর দুর্বৃত্তের হামলা, টাকা-মোবাইল লুট «» ফেসবুকে নিজের লাশের ব্যাপারে যা বলেছিলেন আবু সাঈদ





লাখ লাখ টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া স্বামী-স্ত্রী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :: সিলেট ও চট্টগ্রামের অনেক মানুষের কাছ থেকে প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেওয়া স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। সিলেট কোতোয়ালি থানার পুলিশ টিম শুক্রবার দিবাগত (৬ জুলাই) রাত ১টার দিকে চট্টগ্রামের পাঁচলাইশ থানাধীন অর্নিজম রোড এলাকা থেকে এ দুজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন- সিলেট মহানগরের জিন্দাবাজার এলাকার কাজী ইলিয়াস পলাশী ২৭ নং (বড় ভূইয়া টাওয়ার) বাসার মৃত ডা. আব্দুল ওয়াহিদ বড় ভূঁইয়ার ছেলে ডা. মো. রাহিদ নজরুল ইসলাম বড় ভূঁইয়া (৫০) ও তার স্ত্রী নূরজাহান মুনতাশা (৪৫)।

 

তারা দুজন ৩১টি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি। এর মধ্যে ১৩টি মামলায় সাজার রায় হয়েছে। তারা দীর্ঘদিন থেকে পলাতক ছিলেন।

 

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) মিডিয়া অফিসার অতিরিক্ত উপ-কমিশনার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান- নজরুল ইসলাম ও তার স্ত্রী সিলেট এবং চট্টগ্রামের অনেক মানুষের কাছ থেকে বড় অংকের টাকা প্রতারণার মাধ্যমে আত্মসাৎ করেছেন। বিদ্যুৎ বিভাগেরও মামলা রয়েছে তাদের বিরুদ্ধে। সবগুলোই মামলাই আদালতে করা হয়েছে। তারা দুজন মানুষের টাকা আত্মসাৎ করে দীর্ঘদিন ধরে পালিয়ে বেড়াচ্ছেন। চট্টগ্রামের মানুষ আসে তাকে সিলেটে খুঁজতে, আবার সিলেটে মানুষ যায় তাকে চট্টগ্রামে খুঁজতে। আদালত থেকে পুলিশের কাছে ওয়ারেন্টগুলো আসার পর প্রযুক্তির সহায়তায় শুক্রবার দিবাগত রাতে তাদের চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। আজ শনিবার (৬ জুলাই) দুপুরে গ্রেফতারকৃত নজরুল ও নূরজাহানকে আদালতের নির্দেশে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ