আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





এইচএসসি পরীক্ষার সময় পরিবর্তনের দাবি

ডেস্ক রিপোর্ট :: এইচএসসি পরীক্ষার সময় বাড়ানোর দাবিতে মানববন্ধন করেছেন পরীক্ষার্থীরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নাটোরের সিংড়া কোর্ট মাঠে এ মানববন্ধনের আয়োজন করেন উপজেলার উচ্চ মাধ্যমিক স্তরের বিভিন্ন প্রতিষ্ঠানের পরীক্ষার্থীরা। আগামী ৩০ জুন পরীক্ষার তারিখ পরিবর্তন করে ২৯ আগস্ট করার দাবি জানানো হয়। পরীক্ষার্থীদের দাবি, বিগত বছরগুলোতে বর্তমান সিলেবাসে এইচএসসি পরীক্ষার্থীরা প্রস্তুতির জন্য ১৮ মাস থেকে ২৪ মাস পর্যন্ত সময় পেয়েছিল। কিন্তু একই সিলেবাসে ২০২৪ সালের উচ্চ মাধ্যমিক স্তরের শিক্ষার্থীদের জন্য তড়িঘড়ি করে ১৪/১৫ মাস সময়েই পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতে অধিকাংশ শিক্ষার্থী তাদের সব বিষয়ে সিলেবাস শেষ করতে পারিনি। মানসিক চাপ থেকে বাঁচতে সময় বাড়ানোর দাবি জানান পরীক্ষার্থীরা।

মানববন্ধন কর্মসূচিতে সিংড়া দমদমা পাইলট স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী জিসান আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন শিক্ষার্থী আবরার হাসনাত, ফয়সাল আহমেদ, শিফামনি, জিম খাতুন, নাফিজ আহমেদ প্রমুখ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ