আজ, , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





শান্তিগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে প্রতীক পেলেন প্রার্থীরা

নিজেস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদপ্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। সোমবার (২০ মে) সকালে সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও উপজেলা পরিষদ নির্বাচনে রির্টনিং অফিসার হোসাইন মুহাম্মদ আল-মুজাহিদ আনুষ্ঠানিক ভাবে সকল প্রার্থী ও প্রার্থীদের প্রতিনিধিদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ দিয়েছেন।

সুনামগঞ্জ রিটার্নিং কার্যালয় সূত্রে জানা যায়, শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১১ প্রার্থী এবার চুড়ান্ত ভাবে প্রতিদ্বন্দ্বীতা করবেন।

শান্তিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ার‌্যমান পদে অর্থনীতিবিদ সাদাত মান্নান অভি পেয়েছেন আনারস প্রতীক, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম পেয়েছেন মোটরসাইকেল, শান্তিগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট বুরহান উদ্দিন দোলন পেয়েছেন (ঘোড়া) প্রতীক।

ভাইস চেয়ার‌্যমান পদে, মোশাররফ হোসেন জাকির পেয়েছেন (মাইক), রুকনুজ্জামান রুকন (চশমা), মাও. জাহাঙ্গীর খাঁন (টিউবওয়েল), আনোয়ার হোসেন (তালা) প্রতীক।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে, দুলন রানী তালুকদার (পদ্ম ফুল), মোছা. নাজমা বেগম (প্রজাপতি), মোছা. রফিকা মহির (ফুটবল), জেসমিন আক্তার (হাঁস), খাইরুন নেছা (কলস) প্রতীক পেয়েছেন।

এদিকে প্রতিক বরাদ্দের পরেই, উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী অর্থনীতিবিদ সাদাত মান্নান অভির (আনারস) নেতৃত্বে তাঁর কর্মী সমর্থকদের নিয়ে শান্তিগঞ্জ বাজারে মিছিল ও লিফলেট বিতরণ করেন।

সোমবার দুপুর ২টায় উপজেলার শান্তিগঞ্জ বাজারস্থ হিজল বাড়ি থেকে একটি মিছিল বের হয়ে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মিছিলটি। এ সময় চেয়ারম্যান প্রার্থী সাদাত মান্নান অভি ভোটারদের সাথে কুশল বিনিময় ও তাঁরও প্রতীক সম্ভলিত লিফলেট বিতরণ করেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ