আজ, , ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





সাতগাঁও বাজারে নির্বাচনী সভায় দিলীপ বর্মন : সন্ত্রাসমুক্ত সম্প্রীতিময় বিশ্বম্ভরপুর গঠনে ঘোড়া মার্কায় ভোট দিন

আল হেলাল, সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীকে চেয়ারম্যান পদপ্রার্থী আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার বর্মণ বলেছেন,জয় পরাজয় বড় কথা নয় এর আগেও ২ বার উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করে প্রতিবারই জনগনের মূল্যবান ভোট ও ভালবাসা পেয়েছি। কখনও ভাগ্যের কাছে আবার কখনও ষড়যন্ত্রের কাছে পরাজিত হওয়ার পরও জনগন থেকে কখনও বিচ্ছিন্ন হইনি। সুখে দু:খে সব সময় জনগনের পাশে থাকার চেষ্টা করেছি। ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ায় বিদ্রোহী প্রার্থী হিসেবে প্রতিদ্ব›িদ্বীতা করিনি। দলীয় সিদ্বান্তকে সম্মান করেছি। এবার প্রার্থী হয়েছি শেষবারের মতো। উপজেলাবাসী যদি আমাকে নিজেদের খেদমতগার বা কামলা হিসেবে কবুল করেন তাহলে কথা দিচ্ছি আমি আমার নিজেকে জনগনের সেবায় বিলিয়ে দিয়ে উপজেলাকে স্বপ্নের মত সাজানোর চেষ্টা করবো। সকলকে অনুরোধ করবো,সন্ত্রাসমুক্ত সম্প্রীতিময় বিশ্বম্ভরপুর গঠনে ঘোড়া মার্কায় ভোট দিন।

তিনি বলেন, আমার প্রয়াত পিতা,বিশ্বম্ভরপুর দিগেন্দ্র বর্মণ কলেজের জন্য ১১ কেদার জমি দিয়ে যে কলেজটি প্রতিষ্ঠা করে গেছেন সেই কলেজের সামনে দিয়েই আমার উপজেলার সম্মানিত নাগরিকগন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে,থানায়,উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে,ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সসহ উপজেলা সদরের প্রতিটি সরকারী সেবাকেন্দ্রে সেবা নিতে আসেন আর যান। সকলের সাথেই আমার দেখা হয় এবং আমি সুসম্পর্ক বজায় রেখে চলার চেষ্টা করি। মসজিদ মন্দিরের সাধ্যমতো উন্নয়নে সাধ্যমতো অবদান রেখে আমি আমার দীর্ঘ রাজনৈতিক জীবন অতিবাহিত করে চলেছি। তাই আপনাদেরকে ছেড়ে আমার যাওয়ার কোন জায়গা নেই। আপনাদের সেবক হওয়ার জন্যই আমি বারবার আসি। এবার তৃতীয় এবং শেষবারের মত এসেছি। আপনারা সেবক হিসেবে ঘোড়া প্রতীকে ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি আমার এ ক্ষুদ্র এবং বাকী জীবন আপনাদের জন্য উৎসর্গ করলাম। শুক্রবার (১৭ মে) উপজেলার ফতেপুর ইউনিয়নের সাতগাও বাজারে এক নির্বাচনী সমাবেশে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী দিলীপ কুমার বর্মণ এসব কথা বলেন।

বীর মুক্তিযোদ্ধা আবুল মহাজনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন ধনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মিলন মিয়া,আওয়ামী লীগ নেতা এডভোকেট আলমনূর হীরা,বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সোলেমান মিয়া,আমরা মুক্তিযোদ্ধার সন্তান সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি সাংবাদিক আল হেলাল,বিশ্বম্ভরপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি নেছার আহমদ,ফতেপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহিবুর রহমান তালুকদার, উপজেলা যুবলীগ নেতা আলমগীর রেজা,ফতেপুর ইউপি আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সলীল তালুকদার,আওয়ামী লীগ নেতা দিপু তালুকদার,যীশু তালুকাদার,জুনায়েদ আহমদ,ডাঃ বাচ্চু মিয়া,ধনপুর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা মমিনুল ইসলাম মানিক, ইউপি সদস্য সাদেকুর রহমান,ইউপি সদস্য মোক্তার হোসেন,মুজিব বাজার আওয়ামী লীগ নেতা ডাঃ আব্দুল মান্নান,যুবলীগ নেতা হুমায়ূন কবীর পাপন,স্বেচ্ছাসেবক লীগ নেতা সিদ্দিক আহমদ,সলুকাবাদ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ফজলুল হক,সাবেক সহ সভাপতি মরম আলী,আতাউর রহমান মাস্টার,যুবলীগ নেতা আনোয়ার হোসেন সবুজ,পলাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমান উল্লাহ আমান ও রাধাকান্ত দাসসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এর আগে বৃহস্পতিবার (১৬ মে) সলুকাবাদ ইউনিয়নের মথুরকান্দি বাজারে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলীর সভাপতিত্বে ঘোড়া প্রতীকের সমর্থনে অনুষ্ঠিত সভায় স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হুমায়ূন কবীর পাপন,সলুকাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফজলুল হক,ডাঃ মোঃ আব্দুল মান্নান,যুবলীগ নেতা দেলোয়ার হোসেন,কৃষকলীগ নেতা করম আলী এবং বুধবার (১৫ মে) রাত ৮টায় পলাশ ইউনিয়নের ছয়হারা গ্রামে ওয়ার্ড সহ-সভাপতি সিকন্দর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্থানীয়দের মধ্যে বক্তব্য রাখেনআওয়ামী লীগ নেতা আমান উল্লাহ আমান, সেন উদ্দিন ও আব্দুল ওয়াহিদসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এখানে ক্লিক করে শেয়ার করুণ