আজ, , ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :





ছাতকে আসামি ছিনতাইর ঘটনায় ৬পুলিশ আহত, আটক ৫, ৩৪ জনের নাম উল্লেখ সহ ১৫০ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের নাশকতা মামলার আসামী ছাতকের সিংচাপইড় ইউনিয়নে পুলিশের হাত থেকে ছিনতাইর ঘটনা ঘটেছে। মঙ্গলবার বিকেলে উপজেলার সিংচাপইড় ইউনিয়নের কালিপুর পয়েন্টে এ ঘটনা ঘটে। জানাযায়, উপজেলার সিংচাপইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাব উদ্দিন মো: সাহেলকে পুলিশ আটকের পর তিনি ফেইসবুকে লাইভসহ বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে লোক জড়ো করেন এবং পুলিশের সাথে তার লোকজন মারামারিতে জড়িয়ে পড়েন। এ সুযোগে ইউপি চেয়ারম্যান সাহাব উদ্দিন মো: সাহেল পালিয়ে যান। এঘটনায় জাউয়াবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুস সালাম, এএসআই সু‌লেমান কবির, এএসআই রিপন আহমদ, কনষ্টেবল হুমায়ুন ক‌বির, ফয়ছল কবির ও সুদীপ আহত হ‌য়ে‌ছেন। তাৎক্ষনিক স্থানীয় কৈতক হাসপাতা‌লে চি‌কিৎসা দেয়া হ‌য়ে‌ছে।

 

আটকৃতরা উপজেলার সিংচাপইড় ইউপির সিংচাপইড় গ্রামের আব্দুল জব্বারের পুত্র কামাল আহমদ (২৬), গহরপুর গ্রামের আব্দুল বারীর পুত্র ইজাজুর রহমান (২৭) ও গ্রামের জামাল উদ্দিনের পুত্র মোঃ সাইম উদ্দিন (২০,) নুর উদ্দিন আহমদের পুত্র খলিলুর রহমান (২৯), কালিপুর ছত্রিশ গ্রামের আব্দুল আউয়ালের পুত্র রেজা মিয়া (২৫)।

 

উপজেলার সিংচাপইড় ইউনিয়নের গহরপুর গ্রামের মৃত শামসুদ্দিন মিয়ার পুত্র ইউপি চেয়ারম্যান
সাহাব উদ্দিন মোঃ সাহেলকে প্রধান আসামি করে ৩৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ১৫০জন রেখে থানায় মামলা (নং ১০) দায়ের করা হয়েছে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম কিবরিয়া হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর আক্রমণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ