আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





জগন্নাথপুরে সৈয়দপুর স্যোসাল নেটওয়ার্ক বার্মিংহাম ইউকের ৯ লক্ষ ৭০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ

ইয়াকুব মিয়া :: যুক্তরাজ্যে বার্মিংহাম শহরে বসবাসরত সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুরের কৃতি সন্তানদের সমন্বয়ে গঠিত সৈয়দপুর স্যোসাল নেটওয়ার্ক বার্মিংহাম, ইউকে কর্তৃক প্রতি বছরের ন্যায় পবিত্র মাহে রামাজান ও ঈদ উপলক্ষ্যে সোমবার (৮ এপ্রিল) সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া ফাজিল মাদরাসা থেকে আনুষ্ঠানিক ভাবে নগদ অর্থ বিতরণ করেন করা হয়। অর্থ বিতরণী অনুষ্ঠানে মাদ্রাসার স্বনামধন্য অধ্যক্ষ বিশিষ্ট লেখক-গবেষক ড. হাফিজ মাওলানা সৈয়দ রেজওয়ান আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী সৈয়দ কাওসার, সৈয়দ শিব্বির আহমদ সদরুল, সুহেল আহমদ, মিজান আহমদ, সাবির আহমদ, হাফিজ সৈয়দ শফিকুর রহমান উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, এবার সৈয়দপুরের ৩৭টি মসজিদের ৪৬ জন ইমাম ও মুয়াজ্জিন, ১৬টি স্কুল মাদরাসার ১৫৫ জন শিক্ষক-কর্মচারী, অবসরপ্রাপ্ত ও মৃত ২৩জন শিক্ষক ও পরিবার এবং ৬ পাড়ার মোট ৭৪৬টি পরিবারে মোট ৯,৭০,০০০/ (নয় লক্ষ সত্তর হাজার) টাকা নগদ অর্থ প্রদান করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ