আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





জগন্নাথপুরে দরিদ্রদের মাঝে আশরাফুল হক সুমনের মোরগ বিতরণ

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুরে অসহায়, দরিদ্র ও ছিন্নমূল মানুষের কথা চিন্তা করে এবং সবার সাথে ভালোভাবে ঈদ উদযাপন করতে সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী, কারানির্যাতিত গরীবের বন্ধু, জগন্নাথপুর বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুল হক সুমন শতাধিক অসহায় দরিদ্র পরিবারের মাঝে মোরগ বিতরণ করেছেন।

 

রোববার (৭ এপ্রিল) বেলা ২ টায় জগন্নাথপুর মিলেনিয়াম মার্কেট এলাকায় দরিদ্র পরিবারের মাঝে মোরগ তুলে দেন সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী আশরাফুল হক সুমন। এসময় বিভিন্ন শ্রেনী পেশার লোকজন উপস্থিত ছিলেন। কারানির্যাতিত গরিবের বন্ধু আশরাফুল হক সুমন জানান, তার এক প্রবাসী বন্ধু ঈদুল ফিতর উপলক্ষে দরিদ্র পরিবারের লোকজনদের এ সহযোগিতা করেন। এধরনের মহতি উদ্যোগের জন্য তিনি প্রবাসী বন্ধুর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানান। এদিকে আশরাফুল হক সুমন পবিত্র মাহে রমজানের শুরুতে জগন্নাথপুরে শতাধিক অসহায় দরিদ্র পরিবারের লোকজনদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ