jagannathpurpotrika-latest news

আজ, , ২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত- ২, নাতনির বাড়ি ইফতার দিয়ে ফেরা হলো না দাদি-নাতনির

নিজেস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জে নাতনির বাড়ি ইফতার দিয়ে ফেরার পথে জেলার শান্তিগঞ্জ উপজেলার গাগলী এলাকায় সড়ক দুর্ঘটনায় নাতনিসহ দাদি নিহত হয়েছেন। নিহত দাদি শামসুন্নাহার (৭৫) ও নাতনি মোছা. জান্নাত (১৪) দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আতাউর রহমানের মা ও ছোট মেয়ে।

শুক্রবার (৫ এপ্রিল) রাত দশটার দিকে সুনামগঞ্জ-দিরাই সড়কের শান্তিগঞ্জ উপজেলার গাগলী এলাকায় মালবাহী ট্রাক মোটরসাইকেলের পেছন ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দাদি-নাতনি মারা যান। এ ঘটনায় মোটরসাইকেল চালক শহীদুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের আত্মীয়রা জানান, ছোট নাতনিকে সঙ্গে নিয়ে দিরাই থেকে সুনামগঞ্জ সদরের বড়ঘাট এলাকার আরেক নাতনির বাড়ি ইফতার নিয়ে যান। রাতে মোটরসাইকেলে করে দিরাই ফেরার পথে গাগলী এলাকায় একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে দাদি-নাতনি দু’জনই মারা যান।

বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জের সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ৪ জন এসেছিলেন হাসপাতালে। একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আরেকজন হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান। মোটরসাইকেল চালককে সিলেটে রেফার করা হয়েছে। এখন কিছুটা সুস্থ আছেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি, সেই সাথে আহত মোটরসাইকেল চালককেও হাসপাতালে প্রেরণ করেছি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ