আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





শান্তিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত- ২, নাতনির বাড়ি ইফতার দিয়ে ফেরা হলো না দাদি-নাতনির

নিজেস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জে নাতনির বাড়ি ইফতার দিয়ে ফেরার পথে জেলার শান্তিগঞ্জ উপজেলার গাগলী এলাকায় সড়ক দুর্ঘটনায় নাতনিসহ দাদি নিহত হয়েছেন। নিহত দাদি শামসুন্নাহার (৭৫) ও নাতনি মোছা. জান্নাত (১৪) দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসী গ্রামের আতাউর রহমানের মা ও ছোট মেয়ে।

শুক্রবার (৫ এপ্রিল) রাত দশটার দিকে সুনামগঞ্জ-দিরাই সড়কের শান্তিগঞ্জ উপজেলার গাগলী এলাকায় মালবাহী ট্রাক মোটরসাইকেলের পেছন ধাক্কা দিলে মোটরসাইকেলে থাকা দাদি-নাতনি মারা যান। এ ঘটনায় মোটরসাইকেল চালক শহীদুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতের আত্মীয়রা জানান, ছোট নাতনিকে সঙ্গে নিয়ে দিরাই থেকে সুনামগঞ্জ সদরের বড়ঘাট এলাকার আরেক নাতনির বাড়ি ইফতার নিয়ে যান। রাতে মোটরসাইকেলে করে দিরাই ফেরার পথে গাগলী এলাকায় একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে দাদি-নাতনি দু’জনই মারা যান।

বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জের সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রিয়াজুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ৪ জন এসেছিলেন হাসপাতালে। একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আরেকজন হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান। মোটরসাইকেল চালককে সিলেটে রেফার করা হয়েছে। এখন কিছুটা সুস্থ আছেন।

শান্তিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মোক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেছি, সেই সাথে আহত মোটরসাইকেল চালককেও হাসপাতালে প্রেরণ করেছি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ