jagannathpurpotrika-latest news

আজ, , ২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ট্র্যাভেল এসোসিয়েশন সুনামগঞ্জ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিবেদক :: এক মাস সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির এই মাসে ট্র্যাভেল এসোসিয়েশন সুনামগঞ্জ এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা শহরের পুরাতন বাসস্ট্রেশন এলাকায় পানসী রেস্টেুরেন্টের হলরুমে ইফতার ও দোয়া মাহফিল উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ট্র্যাভেল এসোসিয়েশন সুনামগঞ্জের সভাপতি মামুনুর রশিদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোঃ আব্দুল আলীম এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবিলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোঃ ফজলুল হক।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন,সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোঃ শোয়েব চৌধুরী,সাংগঠনিক সম্পাদক এড. বোরহান উদ্দিন,যুক্তরাজ্যে প্রবাসী সমাজসেবক রাকিব আলী,সুনামগঞ্জ জেলা রিপোর্টার্স ইউনিটির সাধারন সম্পাদক এমরানুল হক চৌধুরী, ট্র্যাভেল এসোসিয়েশন সুনামগঞ্জের সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুল মান্নান,সিনিয়র সহ সভাপতি মোঃ আব্দুল গণি পাঠান,উপদেষ্টা আনোয়ার পারভেজ,নুর উদ্দিন,অর্থ সম্পাদক জামাল আহমেদ প্রমুখ।

নেতৃবৃন্দরা বলেছেন,বছরঘুরে আসল বিশে^র মুসলিম সম্প্রদায়ের সবচেয়ে বড়ধর্মীয় উৎসব ঈদুল ফিতরের সময়। আর সেই আনন্দটাকে উপভোগ করার আগে একমাস সিয়াম সাধনা ও আত্মশুদ্ধির মাধ্যমে মুসলমানরা তাদের গুনাহ কবুল করতে সারাদিন রোজা রেখে আল্লাহতালার দরবারে মোনাজাত করে গুনাহ কবুলের জন্য ফরিয়াদ করেন। এই দেশটি আজ জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশে^ একটি উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। তাই এই উন্নয়নের ধারাকে সমুন্নত রেখে একমাস রোজার রাখার পর সবাই মিলে ঈদুল ফিতরের আনন্দে মেতে উঠবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। ইফতার পূর্ব উপস্থিত সকল রোজাদারগণ দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করেন।

এখানে ক্লিক করে শেয়ার করুণ