আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





সিলেটে ধর্ষণ মামলার প্রধান আসামী স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট :: সিলেটে চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার প্রধান আসামী স্বেচ্ছাসেবকলীগ নেতা আব্দুস সালাম (৪০) কে গ্রেফতার করেছে র‍্যাব-৯।

গোপন সংবাদার ভিত্তিতে সোমবার দিবাগত রাত (২ এপ্রিল) রাত ২ টায় সিলেটের গোলাপগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করে র‍্যাব।

সে নগরের লালাদিঘির পার এলাকার আব্দুর রহিমের ছেলে।

মহানগরের অন্তভূক্ত ১১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন আব্দুস সালাম। তাকে সিলেটের গোলাপগঞ্জ থেকে আটক করে র‍্যাব।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে র‍্যাব ৯ এর সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব ৯ এর অধিনায়ক মোঃ মোমিনুল হক।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ভাল কাজ পাইয়ে দেওয়ার কথা বলে এক কিশোরীকে ২২ দিন আটকে রেখে ধর্ষণ করেন আব্দুস সালাম। এ ঘটনায় সিলেট কোতোয়ালি থানায় মামলা করেন ভুক্তভোগী কিশোরীর মা। মামলায় প্রধান আসামী করা হয় আব্দুস সালামকে। এছাড়া আরও কয়েকজনকে করা হয় অজ্ঞাত আসামী। এরপর আসামীদের ধরতে অভিযানে নামে র‍্যাব ৯। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদার ভিত্তিতে সোমবার দিবাগত রাত (২ এপ্রিল) রাত ২ টায় সিলেটের গোলাপগঞ্জে বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামি আব্দুস সালামকে গ্রেফতার করে র‍্যাব।

অন্যান্য পলাতক আসামিদেরকেও গ্রেফতারে অভিযান চললাম রয়েছে বলে জানান মোমিনুল হক।

এখানে ক্লিক করে শেয়ার করুণ