আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





জগন্নাথপুরে ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

ইয়াকুব মিয়া :: সুনামগঞ্জের জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুল ইসলামের নির্দেশে পুলিশের অভিযানে অপহরণ ও ধর্ষণ মামলার আসামী সিএনজি অটোরিকশা চালক আবদুন নুরকে (২০) গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের আবদুল হান্নানের ছেলে।

মামলা সূত্রে জানাগেছে, গত ২৬ মার্চ বিকেলে দারুল কেরাত থেকে বাড়ি ফেরার পথে গোতগাঁও আমিনপুর গ্রামের ১৫ বছরের এক তরুণী অপহরণের শিকার হন। ঘটনার ৪ দিনের মাথায় ৩০ মার্চ রাতে পাইলগাঁও ইউপি চেয়ারম্যান মখলিছ মিয়ার সহায়তায় অপহৃতা তরুণীকে উদ্ধার ও অপহরণে অভিযুক্ত সিএনজি অটোরিকশা চালক আবদুর নুরকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় তরুণীর মা বাদী হয়ে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই মোঃ সজিব মিয়া জানান, গ্রেফতারকৃত অপহরণ ও ধর্ষণ মামলার আসামী আবদুন নুরকে ৩১ মার্চ রোববার সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। একই সঙ্গে ধর্ষিতা তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

এখানে ক্লিক করে শেয়ার করুণ