আজ, , ২৭শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» স্কুলছাত্রীকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আটক ৩ «» ধ্বংসাত্মক কর্মকাণ্ডে জড়িতদের খুঁজতে সহযোগিতা করুন: প্রধানমন্ত্রী «» ৭টি চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার, আটক ৭ «» যুক্তরাজ্যে সিলেটি বংশোদ্ভূত আপসানা বেগমসহ ৭ ব্রিটিশ এমপি বহিষ্কার! «» স্থগিত হওয়া এইচএসসি পরীক্ষা ১১ আগস্টের পর «» জগন্নাথপুরে ছাত্রলীগ থেকে যারা পদত্যাগ করলেন «» শান্তিগঞ্জে কোটা সংস্কার আন্দোলনে উত্তাল রাজপথ, ঘন্টাব্যাপী সড়ক যোগাযোগ বন্ধ «» ইউপি চেয়ারম্যান আমির হোসেন রেজার প্রতি অনাস্থা জ্ঞাপন করলেন পরিষদের ১১ মেম্বার «» সুনামগঞ্জে কোটা সংস্কারের সমর্থনে বিক্ষোভ, গ্রেফতার ১ «» সিলেটে এইচএসসি পরীক্ষা স্থগিত





বিশ্বনাথের দুর্ধর্ষ মকরম ডাকাত চট্টগ্রাম থেকে গ্রেফতার

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে একাধিক ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত ফেরারি আসামি ও ডাকাত সর্দার মকরম আলীকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে থানা পুলিশ। সে উপজেলার লামাকাজি ইউনিয়নের দুর্লভপুর গ্রামের ইর্শাদ আলীর ছেলে।

জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার ওসি গাজী আতাউর রহমানের দিকনির্দেশনায় ও থানার উপ পরিদর্শক (এসআই) বিনয় ভূষণ চক্রবর্তী ও শাহপরান মোল্লার নেতৃত্বে চট্টগ্রাম মহানগর এলাকা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মকরম আন্তঃজেলা ডাকাত সর্দার। সে একাধিক ডাকাত বাহিনীর নিয়ন্ত্রক। এসব বাহিনীর মাধ্যমে সে জেলার বিভিন্ন এলাকায় ডাকাতি করে আসছিল। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ বিভিন্ন মামলায় ৭টি ওয়ারেন্ট রয়েছে। মামলার হুলিয়া নিয়ে কৌশলে পালিয়ে বেড়াচ্ছিল এ ডাকাত সর্দার।

এ বিষয়ে কথা হলে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, দীর্ঘ দিন পলাতক থাকা কুখ্যাত মকরম ডাকাতকে গ্রেফতারে পুলিশের ধারাবাহিক অভিযান ছিল। অবশেষে গেল রাতে চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। আজ রবিবার দুপুরে তাকে সিলেট আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

এখানে ক্লিক করে শেয়ার করুণ