আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





জগন্নাথপুরে ইসহাকপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন ইকবাল হোসেন আনা

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি পদে বিশিষ্ট শিক্ষানুরাগী ও মিডিয়া ব্যক্তিত্ব ইকবাল হোসেন আনা নির্বাচিত হয়েছেন। ইতিপূর্বে তিনি এই বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতির দায়িত্ব পালন করেন। ইকবাল হোসেন আনা চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন। ১৯৯৬ সালে তিনি ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন।

 

উল্লেখ্য, ১৯৮২ সালে ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠালীন প্রথম সভাপতি ছিলেন ইকবাল হোসেন আনার চাচা মন্তেশ্বর আলী মহাজন। দ্বিতীয় সভাপতি ছিলেন তার মামা এখলাছুর রহমান মাস্টার। এদিকে ম্যানেজিং কমিটির সভাপতি পদে নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দায়িত্ব পালনে সকলের সহযোগিতা কামনা করেছেন ইকবাল হোসেন আনা।

এখানে ক্লিক করে শেয়ার করুণ