আজ, , ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :
«» দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩০, আহত অর্ধশতাধিক «» জগন্নাথপুরে গরুকে গোসল করাতে গিয়ে যুবক নিখোঁজ «» ছাত্র মজলিস সিলেট জোনের দ্বি-মাসিক জোনাল দায়িত্বশীল সভা অনুষ্ঠিত «» আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ২৫ «» শিক্ষা ব্যবস্থার মধ্যে নৈতিক শিক্ষার খুবই অভাব- ছাত্র মজলিস «» বাস থেকে নামিয়ে ৬৫ ভরি স্বর্ণ ছিনতাই, আসামি যুবদল নেতা «» পুলিশবেশে ডাকাতির প্রস্তুতিকালে জনতার হাতে আটক ছয় «» দেশের বিরোদ্ধে সকল ষড়যন্ত্র ছাত্র-জনতা প্রতিহত করবে, ইনশাল্লাহ: আল্লামা মামুনুল হক «» ছাতকে প্রবাসীদের অর্থায়নে সড়ক সংস্কার কাজ শুরু করলো গ্রামবাসী «» জগন্নাথপুরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার





শান্তিগঞ্জে ১ হাজার বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিসিএ ফাউন্ডেশন ইউকে

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার ১ হাজার বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ ক্যাটারার্স এসিসোয়েশন ফাউন্ডেশন ইউকে (বিসিএ ফাউন্ডেশন ইউকে)।
রবিবার বিকালে শান্তিগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রহমতপুর, কাদিপুর, নবীনগর, ইনাতনগর, পশ্চিম পাড়া ও জয়কলস ইউনিয়নের কামরূপদলং, নোয়াগাও, জয়কলস গ্রামে ১ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, বাংলাদেশ ক্যাটারার্স এসিসোয়েশন ফাউন্ডেশন ইউকে এর সভাপতি অলি খান এমবিই ও সুনামগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য মাও. এডভোকেট শাহিনুর পাশা চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, মাও. ছানাউল্লাহ, মাও. আব্দুল হাই, মুফতি মোনাজির আহমদ, মাও. আতিকুল হক, হাফিজ গিয়াস উদ্দিন, মাও. গাজী আবুল কালাম, মাও. ফারুক আহমদ, হাফিজ আবু সাইদ, মাও. আব্দুর রহমান জামী সহ প্রমূখ।

 

এ সময় অলি খান এমবিই বলেন, আমি লন্ডনের রেস্টুরেন্ট ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ ক্যাটারার্স এসিসোয়েশন ফাউন্ডেশন ইউকে এর পক্ষ থেকে বন্যার্ত মানুষের জন্য পুরো সিলেট অঞ্চলে খাদ্য সামগ্রী বিতরণ করে আসতেছি। আজ আমরা সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জে এসেছি ১ হাজার মানুষের জন্য খাদ্য সামগ্রী নিয়ে। আমরা প্রতিটি দূর্যোগে মানুষের পাশে থাকার চেষ্টা করি। আগামীতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে।

 

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য মাওলানা এড: শাহীনুর পাশা চৌধুরী বলেন আমি বাংলাদেশ ক্যাটারার্স এসিসোয়েশন ফাউন্ডেশন ইউকে’র সভাপতি অলি খান এমবিইকে অনুরোধ করেছিলাম, আমার নির্বাচনী এলাকায় ত্রাণ সামগ্রী দেয়ার জন্য, তিনি আমার অনুরোধ রেখেন এ জন্য তাদের সংগঠনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

এখানে ক্লিক করে শেয়ার করুণ